ঢাকাSaturday , 21 August 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে হিরোইন, ইয়াবা, ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

Link Copied!

রুহুল আমিন রুকু, স্টাফ রিপোর্টারঃ
কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে মাদক বিরোধী অভিযান চালিয়ে ইয়াবা, হিরোইন, ফেন্সিডিল ও ভারতীয় স্কাফ সিরাপসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। 
পুলিশ জানায়, ভুরুঙ্গামারী থানার এসআই আতিক নুর ও এএসআই রোকনুজ্জামান এবং বুলবুলের নেতৃত্বে শুক্রবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৩ মাদক ব্যবসায়ীকে আটকসহ বিভিন্ন মাদক দ্রব্য উদ্ধার করা হয়।
রাতে উপজেলার বানিয়াটারী গ্রামে অভিযান চালিয়ে দেওয়ানের খামার গ্রামের মৃত ইউসুফ আলী ব্যাপারীর পুত্র সামিউল ইসলাম সানি ব্যাপারী (২৫) ও ইউনুছ আলীর পুত্র আরিফুল ইসলাম আপেল (২৫) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। পরে তাদের নিকট থেকে ১.৭ গ্রাম হিরোইন ও ২ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।
অপরদিকে ভুরুঙ্গামারী ইউনিয়নের মাদক ব্যবসায়ী আব্দুল হামিদের বাড়িতে অভিযান চালিয়ে ৩শ পিচ ইয়াবা, ৫ বোতল ফেন্সিডিল ও ৯ বোতল ভারতীয় স্কাফ সিরাপ উদ্ধার করা হয়। এসময় মাদক ব্যবসায়ী আব্দুল হামিদকেও আটক করে পুলিশ।
ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) জাহিদুল ইসলাম জানান, শনিবার আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।