ঢাকাSaturday , 5 December 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে গোবিন্দগঞ্জে বিক্ষোভ

Rupom Ahmed
December 5, 2020 11:11 pm
Link Copied!

কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে গাইবান্ধার গোবিন্দগঞ্জে উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন বিক্ষোভ প্রদর্শন করেছে। আজ শনিবার সন্ধ্যায় কুঠিবাড়ী উপজেলা চত্বর থেকে মিছিলটি বের হয়ে হাইওয়ে দিয়ে শহরের বিভিন্ন অংশ প্রদক্ষিণ করে।

এতে উপস্থিত ছিলেন সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আবুল কালাম আজাদ, সহ-সভাপতি আব্দুর রহমান মাষ্টার, মুকিতুর রহমান রাফি, যুগ্ন সম্পাদক জাকারিয়া ইসলাম জুয়েল, অর্থ বিষয়ক সম্পাদক আতিকুর ইসলাম আতিক, সেচ্ছাসেবক লীগের আহবায়ক হামিদুল ইসলাম, যুগ্ন-আহবায়ক তৌকির হাসান রচি, তাঁতিলীগের আহবায়ক ডাঃ রুবেল ইসলাম, ছাত্রলীগের আহবায়ক ফরহাদ আকন্দ, যুগ্ন-আহবায়ক বাবুল ইসলাম, পৌর আহবায়ক আরিফুজ্জামান আরিফ সহ আরও অনেকে।

বিক্ষোভ মিছিল শেষে সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আবুল কালাম আজাদ  বলেন, বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক বাংলাদেশে ধর্মের নামে সাম্প্রদায়িকতার কোন ঠাই নেই। এদের দ্রুত চিহ্নিত করে বিচারের আওতায় আনা উচিত। তিনি আরও বলেন, আমরা মুজিবর্ষ উপলক্ষে আমাদের জননেত্রী বলবো গোবিন্দগঞ্জ উপজেলায় একটি ভাস্কর্য স্থাপন করুন। এতে আগামী প্রজন্ম বঙ্গবন্ধু সম্পর্কে খুব ভালোভাবে জানতে পারবে। প্রয়োজনে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে গোবিন্দগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য স্থাপন করা হবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।