ঢাকাTuesday , 28 September 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কুতুপালং হাইস্কুলে প্রধানমন্ত্রীর জন্মদিনে বঙ্গবন্ধু-তনয়া শেখ হাসিনা বৃত্তান্ত বই দিল হেলাল মেম্বার

Link Copied!

নিজস্ব প্রতিবেদক,উখিয়া,কক্সবাজারঃ

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে লেখা বই উপহার দিলেন রাজাপালং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের (ইউপি) সদস্য ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন। মঙ্গলবার সকাল ১১ টায় বিদ্যালয়ের হলরুমে এসব বই শিক্ষার্থীদের উপহার হিসেবে এবং স্কুল লাইব্রেরীর জন্য তুলে দেওয়া হয়।

এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমএ মান্নান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিনে ব্যতিক্রমী এই উদ্যোগকে স্বাগত জানায়। স্বাধীনতার ইতিহাস শিক্ষার্থীদের মাঝে তুলে ধরতে প্রদেয় বই ভূমিকা রাখবে। তিনি ইউপি সদস্য হেলাল উদ্দিনকে বই উপহার দেওয়ার জন্য সাধুবাদ জানান।
ইউপি সদস্য হেলাল উদ্দিন বলেন, আধুনিক ও উন্নত বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তিনি বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। বাংলাদেশের স্বপ্নদ্রষ্টার যে লেখা তা সাধারণ ছাত্র-ছাত্রীদের মাঝে জানিয়ে দিতে এই উদ্যোগ।
বই বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন সিনিয়র শিক্ষক রাহুল বড়ুয়া, রূপন দেওয়ানজী, দিপন বড়ুয়া, সহ শিক্ষক-শিক্ষিকাবৃন্দ। পরে বিদ্যালয়ের উদ্যোগে স্মারকবৃক্ষ রোপন করা হয়।
প্রসঙ্গতঃবাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার আজ ৭৫ তম জন্মদিন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।