ঢাকাSunday , 7 June 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে বজ্রপাতে নিখোঁজ মাঝির মরদেহ চিলমারীতে উদ্ধার

Link Copied!

রুহুল আমিন রুকু, কুড়িগ্রাম থেকে: কুড়িগ্রামের চিলমারীর রমনা ইউনিয়নের জোড়গাছ পুরাতন বাজার মাঝিপাড়া এলাকায় ব্রহ্মপূত্র নদ থেকে মাঝি মফিজুল ইসলামের মরদেহ উদ্ধার করা হয়েছে। ৭ জুন রোববার সকালে এ মরদেহ উদ্ধার করা হয়। নিহত মাঝি কুড়িগ্রাম সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের শিবেরপাতি চরের আবুবক্করের ছেলে।

শুক্রবার (৫জুন) বিকেলে রৌমারীনৌঘাট থেকে শ্যালোই ঞ্জিন চালিত নৌকায় সদর উপজেলার যাত্রাপুরঘাট আসার পথে উলিপুরের পালেরঘাটে আসলে হঠাৎবজ্রপাতে পানিতে পড়ে যায় নৌকার মাঝি মফিজুল। অনেক খোঁজা খুজির পরও তাকে পাওয়া যায়নি।

রমনা মডেল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজগার আলী জানান, রোববার সকালে স্থানীয়রা মরদেহ ভাসতে দেখেপুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। যাত্রাপুর থেকে নিখোঁজ হওয়া মাঝির মরদেহ বলে পরিবার নিশ্চিত করেছেন।

চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম জানান, শুক্রবার নিখোঁজ হওয়া মাঝির মরদেহ বলেতার স্বজনরা জানিয়েছে। পরিবারের লোকজনআসলে আইনী প্রক্রিয়া শেষে মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।