ঢাকাThursday , 17 December 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে পিস্তল গুলি গাঁজা ও ইয়াবা উদ্ধার করেছে বিজিবি

Link Copied!

রুহুল আমিন রুকু কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
কুড়িগ্রামের নাগেশ্বরীতে দেশীয় পিস্তল, গুলি, গাঁজা ও ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। ১৫ বিজিবি, লালমনির হাটব্যাটালিয়ন এর বিশেষ অভিযানে হাবিলদার রফিকুল ইসলামের নেতৃত্বে মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার পশ্চিম রামখানা মিস্ত্রিটারী গ্রামের ফজলে রহমানের বাড়ীর টয়েলেটের ছাঁদ থেকে ১টি দেশীয় পিস্তল, ৪ রাউন্ড গুলি, ৮ কেজি গাঁজা এবং ৩শ ৩৪ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। বাড়ীর মালিক ফজলে রহমান বিজিবির উপস্থিতি টের পেয়ে সটকে পড়েন। এখন তিনি পলাতক রয়েছেন। পরে দুপুর ১টার দিকে পিস্তল ও এসব মাদকদ্রব্য নাগেশ্বরী থানায় হস্তান্তর করেন বিজিবি।

এ ব্যাপারে ১৫ বিজিবির লালমনির হাট ব্যাটালিয়নের হাবিলদার রফিকুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রাতে এসব মাদকদ্রব্য ও ১টি পিস্তল উদ্ধার করা হয়েছে। পরে নাগেশ্বরী থানায় হস্তান্তর করা হয়েছে।
নাগেশ্বরী থানার কর্মকর্তা ইনচার্জ রওশন কবীর বলেন, এ ব্যাপারে অস্ত্র ও মাদক আইনে একটি মামলা রুজু হয়েছে। আসামি পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।