ঢাকাMonday , 30 March 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে করোনাভাইরাস বিস্তার রোধে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে সেনাবাহিনী

Link Copied!

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি: করোনাভাইরাস বিস্তার রোধে কুড়িগ্রামে সামাজিক দুরত্ব বজায় রাখা নিশ্চিত করতে মাঠে নেমেছে সেনাবাহিনী।
বৃহস্পতিবার সকাল থেকে শহরের পৌর বাজার, শহীদ মিনার চত্ত্বর, জিয়া বাজার, পুরাতন পোষ্ট অফিস পাড়াসহ বিভিন্ন জনগুরুত্বপুর্ণ এলাকায় জীবানু নাশক ঔষধ ছিটায়। এ সময় তারা করোনা ভাইরাস সংক্রমন এড়াতে হ্যান্ড মাইকে জনগণকে সামাজিক দুরত্ব বজায় রাখার আহবান জানায়। পাশাপাশি কিছু খোলা দোকানপাট বন্ধ করে দেয়। শহরের বিভিন্ন পয়েন্টে ৩/৪জনকে একসাথে জড়ো হতে দেখলে তাদেরকে সড়িয়ে দিয়ে সামাজিক দুরত্ব বজায় রাখার পরামর্শ দেয়। সেনাবাহিনীর সাথে কাজ করছে পুলিশ প্রশাসনও।
অন্যদিকে প্রশাসনের নির্দেশ মেনে বুধবার থেকেই জেলা শহর থেকে শুরু করে উপজেলা শহর ও হাট বাজারের কাচবাজার, ঔষধের দোকান ও নিত্যপন্যের দোকান ছাড়া বাকী দোকানপাট বন্ধ রেখেছেন ব্যবসায়ীরা। ফাঁকা হয়ে পড়েছে রাস্তা-ঘাট। যানবাহন চলাচলও সীমিত হয়ে গেছে।কুড়িগ্রামের জেলা প্রশাসক মোহাম্ম রেজাউল করিম জানান, করোনা ভাইরাস বিস্তার রোধে সামাজিক দুরত্ব বজায় রাখাতে সেনাবাহিনীর এ কার্যক্রম পর্যায়ক্রমে জেলার সকল উপজেলার পরিচালনা করা হবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।