ঢাকাSaturday , 16 November 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামের রাজারহাটে প্রেমিকের হাতে প্রেমিকার বাবা খুন

Link Copied!

কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রাজারহাটে প্রেমিকের হাতে প্রেমিকার বাবা খুন হওয়ার চাঞ্চল্যকর তথ্য ফাঁস হওয়ায় পুলিশ প্রেমিককে আটক করেছে। ঘটনাটি ঘটেছে, বৃহস্পতিবার রাতে উপজেলার রাজারহাট ইউনিয়নের নাটুয়ামহল পোদ্দারপাড়া গ্রামে।

পুলিশ ও এলাকাবাসী জানান, ওই গ্রামের খগেন্দ্র নাথ রায়ের পুত্র মৃনাল কান্তি(২৩) একই গ্রামের মোসলেম উদ্দিনের কন্যা সপ্তম শ্রেনীর ছাত্রী(১৩) এর সাথে দীর্ঘদিন ধরে প্রেম নিবেদন চলছিল। কিন্তু বিষয়টি তার বাবা মোসলেম উদ্দিন জানতো না। ঘটনার দিন গত ১৪নভেম্বর রাতে প্রেমিকার শয়ন ঘরে প্রেমিক যুগল অবস্থান করলে বাজার থেকে এসে বিষয়টি টের পায় পিতা মোসলেম উদ্দিন। এরই এক পর্যায়ে দরজা ভেঙ্গে মোসলেম উদ্দিন ঘরে প্রবেশ করলে প্রেমিক মৃনাল কান্তি নিজেকে বাঁচাতে প্রেমিকার বাবাকে আঘাত করে পালিয়ে যায়। এ সময় প্রেমিকার বাবা গুরুতর আহত হলে বাড়ীর লোকজন স্টোক করার কথা বলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কিন্তু পথিমধ্যে মোসলেম উদ্দিন(৪৮) মারা যায় বলে মেডিকেলের কর্তব্যরত ডাক্তার জানায়। বিষয়টি চেপে গিয়ে পরিবারের লোকজন পরদিন ১৫নভেম্বর শুক্রবার লাশ দাফনের ব্যবস্থা করলে এলাকাবাসীর সন্দেহ হয়। খবর পেয়ে রাজারহাট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট করে। সুরতহালে লাশের ডান হাতে রক্ত ও বুকে ও অন্ডকোষে আঘাতের চিহৃ রয়েছে বলে একাধিক এলাকাবাসী জানায়। পরে পুলিশ প্রেমিকা ও তার মা পারুল বেগমকে আটক করে জিজ্ঞাসাবাদে ঘাতক প্রেমিক মৃনাল কান্তির নাম বের হয়। পুলিশ মোসলেম উদ্দিনের লাশ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম হাসপাতালে এবং প্রেমিক মৃনাল কান্তি রায়কে বাড়ী থেকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় রাজারহাট থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। রাজারহাট থানার কর্মকর্তা ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার ঘটনার নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রেমিক মৃনাল কান্তির সম্পৃক্ততা পাওয়া গেছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।