ঢাকাWednesday , 19 June 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কালিয়াকৈর প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি আইয়ুব রানা,সম্পাদক মেহেদী

Link Copied!

 

মো: আফসার খাঁন বিপুল,কালিয়াকৈর প্রতিনিধি-গাজীপুরের কালিয়াকৈর প্রেসক্লাব কার্যালয়ে বুধবার দুপুরে প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা জাগজমকপূর্ন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। ওই সভায় সদস্যদের সর্ব সম্মতিক্রমে ২০১৯-২১ অর্থ বছরের জন্য ১৪ সদস্য বিশিষ্ট্য প্রেসক্লাবের নতুন কমিটি নির্বাচিত করা হয়।

কালিয়াকৈর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক যুগান্তর পত্রিকার কালিয়াকৈর প্রতিনিধি সরকার আব্দুল আলীমের সভাপতিত্বে অনুষ্ঠিত দ্বি-বার্ষিক সাধারণ সভায় প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়। এ সময় সদস্যদের উপস্থিতিতে সর্ব সম্মতিক্রমে সভাপতি মো. আইয়ুব রানা (অর্ধ-সাপ্তাহিক সুবাণী), সহ-সভাপতি মো. ইমারত হোসেনকে (দৈনিক যায়যায় দিন), সাধারণ সম্পাদক মাহবুব হাসান মেহেদী (কালের কন্ঠ), যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম (দৈনিক জনতা/জয়যাত্রা টেলিভিশন), সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির (দৈনিক আজকালের খবর), অর্থ সম্পাদক আলহাজ্ব মো. শোয়াইব হোসেন মৃধা (ভোরের দর্পন), দপ্তর সম্পাদক মো. আলহাজ হোসেন (মোহনা টিভি), তথ্য ও গবেষনা সম্পাদক মো. সাগর আহম্মেদ (আলোকিত বাংলাদেশ), সাহিত্য সম্পাদক-আলমগীর হোসেন (সংবাদ), সমাজ কল্যান সম্পাদক সেলিম হোসেন (মুভি বাংলা টিভি), প্রচার ও প্রকাশনা সম্পাদক তুহিন মোল্লা (আজকের প্রভাত), ক্রীড়া সম্পাদক শাহআলম সিকদার (নবচেতনা), পাঠাগার সম্পাদক মো. আফসার খাঁন বিপুল (আনন্দ টিভি), নির্বাহী সদস্য সরকার আব্দুল আলীম (যুগান্তর)সহ ১৪ সদস্য বিশিষ্ট্য কমিটি নির্বাচিত করা হয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।