ঢাকাThursday , 27 June 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কালিয়াকৈরে মার্সেল ফ্রিজের কিস্তি মেলা অনুষ্ঠিত

Link Copied!

মো: আফসার খাঁন বিপুর, কালিয়াকৈর প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ভান্নারা এলাকায় বুধবার দুপুরে চার দিন ব্যাপী ফ্রিজ মেলা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে একটি র‌্যালী বের করা হয়।

ভান্নারা বাজারের স্বপ্নীল ইলেকট্রনিক্স আয়োজিত দেশের অন্যতম শীর্ষ ইলেকট্রনিকস ব্র্যান্ড মার্সেল ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এর আওতায় ‘মার্সেল ফ্রিজে ফ্রি টিভি’ শ্লোগানকে সামনে এ চার দিন ব্যাপী ফ্রিজ মেলা অনুষ্ঠিত হয়। এতে স্থানীয় ক্রেতা সাধারণের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। এ সময় উপস্থিত ছিলেন- মার্সেল কোম্পানির ডেপুটি ডিরেক্টর তৈয়োবুর রহমান (তুষার), এরিয়া ম্যানেজার নুরুল আমিন, স্বপ্নীল ইলেকট্রনিক্সের স্বত্ত্বাধিকারী মোঃ রহিম বাদশাহ প্রমুখ। মেলা উপলক্ষ্যে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালিটি ভান্নারা বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এ সময় ব্যানার, ফেস্টুন, লিফলেট নিয়ে মোটরসাইকেল, অটোরিক্সা, পিকাপভ্যানসহ ঘোড়ার গাড়ীর প্রদর্শন করা হয়েছে। বিশেষ আকর্ষণ হিসেবে ১২ ফুট লম্বা ক্রিকেট ব্যাট সকলের দৃষ্টি আকৃষ্ট করে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।