ঢাকাWednesday , 16 June 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কালিয়াকৈরে দুই মাদক কারবারিসহ ৩ ডাকাত গ্রেফতার

Link Copied!

 

রেজুয়ান খান রিকন:
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বক্তারপুর ও হরতকীতলা থেকে কালিয়াকৈর থানা পুলিশ সোমবার রাতে ২ মাদক কারবারি ও ৩ ডাকাতকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃতরা হলো, কালিয়াকৈর পৌরসভার বক্তারপুর গ্রামের আবুল কাশেমের ছেলে শহিদুল ইসলাম (৩০), জানেরচালা গ্রামের মৃত. জালাল উদ্দিনের ছেলে আশরাফুল ইসলাম (৩৮), জানেরচালা গ্রামের মৃত. শানু মিয়ার ছেলে রফিক(৩০), সফিপুর রুপনগর এলাকার রহমানের ছেলে মেহেদী(৩২) এবং পল্লীবিদ্যুত এলাকার শাহজাহানের ছেলে শফিকুল(৩১)।
পুলিশ জানায়, রাতে ঢাকা টাঙ্গাইল মহাসড়কের হরতকীতলা এলাকায় মাদক বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের সাব ইন্সপেক্টর মুরশেদ মোল্লা ও আনিছুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালায়। এসময় ৩০ পিচ ইয়াবাসহ বক্তারপুর এলাকার মাদক সম্রাট শহিদুল ইসলাম ও রফিকুল ইসলামকে আটক করেন।
অপরদিকে পৌরসভার উত্তর বক্তারপুর এলাকায় আঞ্চলিক সড়কে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আশরাফুল, মেহেদী ও শফিকুলকে গ্রেপ্তার করেন।
এ বিষয়ে কালিয়াকৈর থানায় ওসি মনোয়ার হোসেন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামীদের মঙ্গলরার দুপুরে আটককৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।