ঢাকাMonday , 2 April 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কমলনগরে অবৈধভাবে দোকানঘর দখলের চেষ্টা : আটক-৪

Link Copied!

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি: লক্ষ্মীপুরের কমলনগরে স্থানীয় ইউপি সদস্য মো. খোকনের নেতৃত্বে অবৈধভাবে দোকানঘর দখলের চেষ্টাকালে চার ব্যাক্তিকে আটক করেছে পুলিশ। শনিবার দিবাগত রাতে উপজেলার চরকাদিরা ইউনিয়নের চরবসু বাজার থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো ওই এলাকার নাদরেজ্জামানের ছেলে মো. খোরশেদ আলম(২৫), ইব্রাহিমের ছেলে মো. জসিম(২৮), শাহ আলমের ছেলে আ.রহিম(৩২) ও মনিরুল হকের ছেলে মো. নাছির(৩৫) ।
চরবসু বাজারের দোকান মালিক মনিরের ছেলে মো. ওসমান গনি জানান, তাদের মালিকানাধীন দোকান ভিটায় দীর্ঘদিন থেকে তারা ভোগদখল করে আসছে। গত ৮-৯বছর পূর্বে একই এলাকার জসিম উদ্দিন, সালা উদ্দিন, ইব্রাহিম ও মো. কবির তাদের দোকান ভিটা জোরপূর্বক দখল করে। পরে তার বাবা আদালতে মামলা করলে দীর্ঘ দিন মামলা শুনানীর পর আদালত তাদের (তার বাবা মনিরের) পক্ষে রায় দেন। এছাড়া প্রায় চার মাস আগে আদালত ঢাক-ঢোল পিটিয়ে তাদের দোকান ভিটা প্রতিপক্ষ থেকে উদ্ধার করে দেয়। এর পর থেকে তারা তাদের দোকান ভিটায় একটি ভুষা মালের দোকান ও কসমেটিকস ব্যবসা করে আসছে। হঠাৎ গতকাল শনিবার রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে প্রতিপক্ষের লোকজন স্থানীয় ইউপি সদস্য মো. খোকনের নেতৃত্বে ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে তাদের দোকানঘর দখল করে। তাৎক্ষণিকভাবে তারা পুলিশকে অবহিত করলে পুলিশ গিয়ে চারজনকে আটক করে।
চরকাদিরা ইউনিয়নের স্থানীয় ইউপি সদস্য মো. খোকন জানান, আদালতের রায় উপেক্ষা করে যারা দোকান ঘর দখলের চেষ্টা করেছে; তারা অন্যায় করেছে। আমি দখলের বিষয়ে কিছুই জানিনা।
কমলনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. আলমগীর হোসেন জানান, আদালতের রায়কে উপেক্ষা করে অবৈধভাবে দোকানঘর দখল করার অভিযোগে চারজনকে আটক করা হয়েছে। অটককৃতদের মামলায় গ্রেফতার দেখিয়ে জেলহাজতে পাঠানোর প্রস্তুতি চলছে

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।