ঢাকাWednesday , 3 July 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কমলগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল গোল্ডকাপ  টুর্নামেন্টের উদ্বোধন।

Link Copied!

মোঃ মালিক মিয়া প্রতিনিধি কমলগঞ্জ:
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে। আজ বুধবার ৩ জুলাই সকাল সাড়ে ১০ ঘটিকায়। কমলগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন কেন্দ্রীয় আওয়ামী কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান।
কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক এর সভাপতিত্বে ও প্রধান শিক্ষক শিক্ষক মোশাহিদ আলীর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, কমলগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রামভজন কৈরী, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোশারফ হোসেন, সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার জয়কুমার হাজরা,পৌর আওয়ামী লীগ প্রচার সম্পাদক মুসলিম মিয়া প্রমুখ
এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে কমলগঞ্জে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দরা এবং উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দরা উপস্থিত ছিলেন।
টুর্নামেন্টে উপজেলার নয়টি ইউনিয়ন ও একটি পৌরসভা মিলিয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয়ের ১০টি দল ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুর্নামেন্টে ১০টি দল অংশগ্রহণ করে

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।