ঢাকাTuesday , 11 June 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কমলগঞ্জে পাওনা ৪০ টাকা চাওয়ায় বৃদ্ধ খুন। 

Link Copied!

কমলগঞ্জ প্রতিনিধি,,
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নে পাওনা  ৪০ টাকা চাওয়ায় শহিদুল্লা(৬৫) নামে এক বৃদ্ধ খুন হয়েছেন। ঘটনাটি ঘটেছে ১০ জুন রোজ সোমবার সকাল সাড়ে ৯ টায় দিকে কাউয়ারগলা গ্রামে। স্থানীয় ও পরিবারের লোকজন তাকে আহত অবস্থায় কমলগঞ্জ স্বাস্থ্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসার পর ডাক্তার। তাকে মৃত ঘোষনা করেন । এ ব্যাপারে কমলগঞ্জ থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।
জানা যায়, উপজেলার আদমপুর ইউনিয়নের কাউয়ারগলা গ্রামের শহিদুল্লাহ (৬৫) একই গ্রামের প্রতিবেশী জমির উদ্দীনের ছেলে করিম মিয়ার কাছে পাওয়া ৪০ টাকা পেতেন। সোমবার সকালে করিম মিয়ার কাছে টাকা চাইতে গেলে কথাকাটাকাটির এক পর্যায়ে  প্রতিবেশী আমির উদ্দীন ও করিম মিয়া মিলে বৃদ্ধকে মারধোরে রক্তাক্ত করে মাথায় আঘাত করেন। আহত অবস্থায় কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কতর্ব্যরত ডাঃ আজাদুল হক তাকে মৃত ঘোষনা করেন।
কমলগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মোঃ আরিফুর রহমান ঘটনা স্বীকার করে বলেন লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।