ঢাকাThursday , 26 December 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কমলগঞ্জের ভানুগাছ বাজার পৌর চৌমুহনীতে যানযট। 

Link Copied!

মো: মালিক মিয়া কমলগঞ্জ প্রতিনিধি (মৌলভীবাজার)
মৌলভীবাজারের অত্যন্ত জনগুরুত্বপূর্ণ কমলগঞ্জ উপজেলার পৌর এলাকার ভানুগাছ বাজার চৌমুহনীতে রাস্তার উপরে এলোমেলো সিএনজি এবং ব্যাটারিচালিত অটো রিক্সা রাখার কারণে এবং রাস্তার উপরে দাঁড়িয়ে বাস সহ অন্যান্য যানবাহন হতে যাত্রী উটা নামানোর কারণে এই যানজটের সৃষ্টি হচ্ছে । এতে করে  এ উপজেলায় অবস্থিত লাউয়াছড়া জাতীয় উদ্যান ও মাধবপুর লেক এবং বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্মৃতি সরণীতে ঘুরতে আসা পর্যটক ও  এ এলাকার স্কুল-কলেজের ছাত্রছাত্রী সহ সাধারন লোকজন অতিষ্ঠ হয়ে উঠছেন।
আজ ২৬ ডিসেম্বর রোজ বৃহস্পতিবার দুপুর ১২ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত সরজমিনে দেখা যায় কিছু সময়  পর পর এ যানজটের সৃষ্টি হচ্ছে । স্থানীয়  ব্যবসায়ীদের সাথে কথা বললে আরো জানা যায় প্রতিদিনই এই ধরনের যানজটের সৃষ্টি হচ্ছে।সিএনজির স্ট্যান্ড সূত্রে জানাযায় প্রতি মাসে দশ  হাজার টাকা ভাড়ায়  সিএনজি অটোরিক্সা রাখার জন্য স্ট্যান্ড এর অফিস সংলগ্নে জায়গা রাখা হয়েছে। এ স্ট্যান্ড এর কর্তৃপক্ষ এ জায়গা রেখেছেন কিন্তু সেখানে কিছু কিছু সিএনজি গাড়ি রাখা হলেও বাকি  সিএনজি অটো রিক্সা গুলো নিয়ম নীতির তোয়াক্কা না করে রাখা  হয় মেইন ত্রিমুখী শমশেরনগর শ্রীমঙ্গল মাধবপুর সড়কের প্রবেশ মুখে চৌমুহনীতে । এতে নানা দুর্ঘটনা ও তীব্র যানজটের সৃষ্টি হচ্ছে। ভানুগাছ  বাজার সিএনজি গ্রুপ কমিটির  সভাপতি হাজী নুর মিয়া মুঠোফোনে আলাপকালে বলেন, মাঝেমধ্যে অন্যান্য এলাকা থেকে আসা গাড়িগুলো এলোমেলো হয়ে থাকার কারণে এই যানজটের সৃষ্টি হয়।কমলগঞ্জ থানার  ওসি  আরিফুর রহমান জানান এখানে একজন ট্রাফিক পুলিশ নিয়োগের জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে এবং যারা যাত্রী আগে পাবার জন্য রাস্তার উপরে গাড়ি গুলোকে এলোমেলো করে রাখছেন তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমদ মুঠোফোনে বলেন যানজট মুক্ত রাখার জন্য উক্ত স্থানে একজন ট্রাফিক পুলিশ নিয়োগের জন্য আজ হতে ৬ মাস আগে জেলা পুলিশ সুপারকে বিষয়টি জানানো হয়েছে

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।