ঢাকাFriday , 24 January 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

একাধিক ডাকাতির মামলার আসামী নড়াইলের মিন্টু এন কাউনটারে নিহত

Link Copied!

 উজ্জ্বল রায় নড়াইল থেকেঃ ডাকাতের গোলা গুলিতে একাধিক ডাকাতির মামলার আসামী নড়াইলের মিন্টু এন কাউনটারে নিহত। তার ডাক নাম মিন্টু গাজী (৪২)। সে আন্তজেলা ডাকাত দলের সদস্য। তার বাড়ি নড়াইলের লোহাগাড়া উপজেলার ইতনা গ্রামে। তার নামে নড়াইল, লোহাগাড়া, ফরিদপুর, যশোর, মাগুরাসহ বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে বলে জানান পুলিশ  উজ্জ্বল রায় নড়াইল জানান, নড়াইলের সিমা্ন্ত বরতি জেলার বরই এলাকা থেকে  এক ডাকাতের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। দিবাগত রাত আনুমানিক একটার দিকে বরই গ্রামের সুইচ গেট এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। দুই দল ডাকাতের বন্ধুকযুদ্ধে গুলিবিদ্ধ হয়ে এক ডাকাত নিহত হয়েছেন বলে ধারনা করছে পুলিশ।
 সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম জানিয়েছেন, গতরাত সাড়ে বারোটার দিকে গ্রামবাসী গোলাগুলির শব্দ শুনতে পায়। পরে খবর পেয়ে পুলিশ ওই এলাকায় তল্লাশি চালিয়ে বরই ব্রিজের নিচ থেকে গুলিবিদ্ধ এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে। নিহতের মাথায় গুলির চিহ্ন রয়েছে।

ঘটনাস্থল থেকে একটি শুটারগান, দুইটা গুলির কার্তুজ ও দুইটি রাম দা উদ্ধার করেছে পুলিশ। দুইদল ডাকাতের মধ্যে গোলাগুলিতে গুলিবিদ্ধ হয়ে তার মৃত্যু হয়েছে বলে ধারনা করছে পুলিশ। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, নিহতের ব্যেক্তির নাম মিন্টু গাজী (৪২)। সে আন্তজেলা ডাকাত দলের সদস্য। তার বাড়ি নড়াইলের লোহাগাড়া উপজেলার ইতনা গ্রামে। তার নামে ফরিদপুর, যশোর, মাগুরাসহ বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে বলে জানান তিনি।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।