ঢাকাWednesday , 21 March 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

একসঙ্গে ঢাকায় হাজির অপরাহ উইনফ্রে ও জেনিফার লরেন্স

Link Copied!

হলিউডের জনপ্রিয় দুই অভিনেত্রী অপরাহ উইনফ্রে এবং জেনিফার লরেন্স। একসঙ্গে হাজির হচ্ছেন তারা ঢাকার দর্শকদের কাছে। দারুণ একটি সপ্তাহ পেতে যাচ্ছেন হলিউডের সিনেমাভক্ত বাংলাদেশি দর্শক।

ওয়াল্ট ডিজনি পিকচার্সের ব্যানারে ৯ মার্চ আন্তর্জাতিকভাবে মুক্তি পেতে যাচ্ছে বৈজ্ঞানিক কল্পকাহিনীভিত্তিক অ্যাডভেঞ্চার সিনেমা ‘আ রিঙ্কল ইন টাইম’। যুক্তরাষ্ট্রসহ বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে একই দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাবে ছবিটি। জেনিফার লি’র চিত্রনাট্যে ছবিটি পরিচালনা করেছেন আভা ডুভার্নে। এতে অভিনয় করছেন অপরাহ উইনফ্রে। তার সঙ্গে আরও রয়েছেন ক্রিস পাইন, রিজ উইদারস্পুন ও জ্যাক গ্যালেফিনাকিসের মতো তারকারা।

অন্যদিকে একই দিনে স্টার সিনেপ্লেক্স মুক্তি দিচ্ছে আলোচিত ছবি ‘রেড স্প্যারো’। জেসন ম্যাথিউসের ‘রেড স্প্যারো’ গ্রন্থ অনুসারে ফ্রান্সিস লরেন্স পরিচালিত এ ছবিতে মূল চরিত্রে অর্থাৎ গুপ্তচরের ভূমিকায় অভিনয় করেছেন জেনিফার লরেন্স। এছাড়া রয়েছেন জোয়েল এডগার্টন, শার্লট র্যামপ্লিং, জেরেমি আয়রন্স, মেরি-লুইস পার্কারসহ আরও অনেকে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।