ঢাকাTuesday , 3 April 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

একটি দুর্ঘটনা সারা জীবনের কান্না: গাইবান্ধা পুলিশ সুপার

Link Copied!

গাইবান্ধা প্রতিনিধি: একটি দুর্ঘটনা একটি পরিবারের জন্য সারা জীবনের কান্না।শুধু আইন দিয়ে নয় সড়ক দুর্ঘটনা প্রতিরোধে সকলকে স্ব – স্ব অবস্থান থেকে কাজ করতে হবে। সড়ক মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে মালিক শ্রমিক সহ সর্বস্তরের জনগনকে সাথে নিয়ে কাজ করছে গাইবান্ধা জেলা পুলিশ।

আজ মঙ্গলবার (০৩ এপ্রিল) দুপুর ১২ টার দিকে ঢাকা- রংপুর জাতীয় মহাসড়কের পলাশবাড়ী চৌমাথা মোড়ে সড়ক দুর্ঘটনা প্রতিরোধে লিফলেট বিতরন ও চালকদের মাঝে ফুলের শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের উদ্দেশ্যে গাইবান্ধা জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া উপরোক্ত কথা বলেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্যা আল ফারুক, সিনিয়র সহকারী পুলিশ সুপার সি সার্কেল রেজিনুর রহমান,গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান পিপিএম, পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ মাহামুদুল আলম, ট্রাফিক ইন্সপেক্টর আতাউর রহমান, বেলাল হোসেন ও সার্জেন আযম খান ছাড়া ও মোটর মালিক সমিতির সভাপতি এনামুল হক মকবুল, মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুস সোবহান ছাড়া বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।