ঢাকাTuesday , 15 October 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

এএসআই মিরাজ যশোর জেলার শ্রেষ্ট পুলিশ অফিসার নির্বাচিত

Link Copied!

এম সাঈদ, বেনাপোল: বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের সহকারী উপ-পরিদর্শক মিরাজুল ইসলাম মিরাজ যশোর জেলার শ্রেষ্ট পুলিশ অফিসার নির্বাচিত হলেন।
সেপ্টম্বর / ২০১৯ মাসের পুলিশ তদন্ত কেন্দ্র  ক্যাটাগরীতে জেলার ৯টি থানা / ৩০টি ক্যাম্প/ ফাঁড়ি / তদন্ত কেন্দ্রের মধ্যে তিনি এই গৌরব অর্জন করেন। সোমবার পুলিশ সুপার কার্যলয়ে অনুষ্ঠিত এক অনাড়ম্বর অনুষ্ঠনে পুলিশ সুপার মঈনুল হক পিপিএম বিপিএম তার হাতে এ সম্মাননা ক্রেষ্ট তুলে দেন। এ সময় ৯টি থানার ওসি সহ জেলা পুলিশের উদ্ধর্তন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। তিনি এইচ এস সি পাশের পর ২০০৭ সালে পুলিশ বাহিনীতে যোগদান করেন। পুলিশে কর্মরত থেকে ডিগ্রি ও মাস্টার্স শেষ করে বর্তমানে এলএলবিতে অধ্যয়ান রত আছে। এএসআই মিরাজ বাগেরহাট জেলার মড়লগঞ্জ উপজেলার কুটিবাড়ী গ্রামের ইউনুচ আলীর ছেলে। এদিকে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের চৌকস অফিসার এএসআই মিরাজ জেলার  শ্রেষ্ট অফিসার নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন বাগআঁচড়া প্রেসক্লাবে সভাপতি / সাধারণ সম্পাদক সহ সকল সাংবাদিকগণ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।