ঢাকাThursday , 4 March 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

এইচ টি ইমাম এর মৃত্যুতে এমপি কমলের শোক প্রকাশ

Link Copied!

সংবাদ বিজ্ঞপ্তি :
বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য, মাননীয় প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম (হাসান তৌফিক ইমাম) এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল। এক শোকবার্তায় তিনি মরহুম এইচ টি ইমাম এর পবিত্র আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবার-পরিজন, সহকর্মী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাইমুম সরওয়ার কমল এমপি বলেছেন, মহান মুক্তিযুদ্ধ পরিচালনাকারী ঐতিহাসিক মুজিবনগর সরকারের মন্ত্রীপরিষদ সচিব, প্রবীণ রাজনীতিবিদ এইচ টি ইমাম’র মৃত্যুতে জাতি একজন স্বাধীনতা সংগ্রামী, দক্ষ, বিচক্ষণ, দায়িত্বশীল ও প্রাজ্ঞ রাজনীতিককে হারিয়েছে। আমরা হারিয়েছি অন্যতম একজন অভিভাবককে। তিনি ছিলেন, অসাম্প্রদায়িক প্রগতিশীল আন্দোলন-সংগ্রামের অগ্রপথিক এবং জাতীয় উন্নয়ন পরিকল্পনা প্রণয়নের অন্যতম পুরোধা ব্যক্তিত্ব।

বাংলাদেশ আওয়ামী লীগের প্রকাশনা বিষয়ক কমিটির চেয়ারম্যান এইচ টি ইমাম মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে গুরুত্বপূর্ণ অবদানের জন্য চিরস্মরণীয় হয়ে থাকবেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।