ঢাকাSaturday , 4 January 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

উলিপুরে শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগে আটক-৩

Link Copied!

কুড়িগ্রাম প্রতিনিধি ঃ
কুড়িগ্রামের উলিপুরে নুরানী মাদরাসার এক শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে, বৃহস্পতিবার (০২ জানুয়ারী) উপজেলার পান্ডুল ইউনিয়নে। এ ঘটনায় ওই ছাত্রীর পিতা বাদী হয়ে শুক্রবার (০৩ জানুয়ারী) রাতে উলিপুর থানায় মামলা দায়ের করলে পুলিশ তিনজনকে আটক করেন। বর্তমানে গুরুত্বর অসুস্থ্য ওই শিক্ষার্থী রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার পান্ডুল ইউনিয়নের আপুয়ারখাতা সোত্তারভাটা গ্রামের শিশু শিক্ষার্থী (১২) মাদরাসায় যাতায়াতের সময় প্রতিবেশি তৈয়ব আলীর পুত্র হাফিজুর রহমান সোহেল (১৯) তাকে প্রায় সময় উত্ত্যক্ত ও কু-প্রস্তাব দিয়ে আসছিল। ঘটনার দিন বৃহস্পতিবার বিকালে ওই শিক্ষার্থী সোহেলের বাড়ি সংলগ্ন রাস্তার পার্শ্বে টিউবওয়েলে হাত পরিস্কার করার জন্য যায়। এ সময় সোহেল ওই শিক্ষার্থীকে মুখ চিপে ধরে জোর করে তার শয়ন ঘরে নিয়ে ধর্ষন করে। এতে ওই শিক্ষার্থীর শরীরে রক্তক্ষরন শুরু হলে সোহেল তাকে ছেড়ে পালিয়ে যায়। এরপর ওই ছাত্রী রক্তাক্ত অবস্থায় বাড়িতে এসে মাকে বিষয়টি জানানোর সময় জ্ঞান হারিয়ে ফেলে। পরে স্বজনরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে ভর্তি করান। এ সময় অতিরিক্ত রক্তক্ষরনে ওই ছাত্রীর অবস্থা আশংকাজনক হওয়ায় কর্ত্বব্যরত চিকিৎসক রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় ওই ছাত্রীর পিতা বাদী হয়ে শুক্রবার রাতেই থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে সোহেলের মা সিদ্দিকা বেগম, চাচী সেলিনা বেগম সেলী (২৫) ও চাচাতো ভাই সোহেল রানা বাবু (২৭) কে আটক করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফকরুল আলম বলেন, ওই শিশুটিকে যৌন নির্যাতন করার কারনে তার শারীরিক অবস্থা খারাপ ছিল। তাই তার উন্নত চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষা সম্পুন্ন করার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। উলিপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আনোয়ারুল ইসলাম জানান, ধর্ষনের ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। মূল আসামী হাফিজুর রহমান সোহেলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।