ঢাকাSunday , 31 May 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

উলিপুরে বুড়াবুড়িতে করোনা রোগি পালানোর চেষ্টা বাবার বাড়ি লকডাউন

Link Copied!

রুহুল আমিন রুকু, কুড়িগ্রাম থেকে: কুড়িগ্রামের উলিপুরে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর শুনে বাবার বাড়ি পালিয়ে আসলেন এক গৃহবধূ। খবরটি ছড়িয়ে পড়লে স্থানীয় প্রশাসন ওই নারীর বাবার বাড়ি গিয়ে বাড়িটি লকডাউন ঘোষণা করেন। ঘটনাটি ঘটেছে ৩১ মে রবিবার দুপুরে উপজেলার হাতিয়া ইউনিয়নের ওলামাগঞ্জ গ্রামে।
জানা গেছে, গত ১২ মে গার্মেন্ট কর্মী চট্রগ্রাম থেকে স্বামী বাড়ি উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের ফকিরপাড়া গ্রামে আসেন। এরপর তার শরীরে করোনা উপসর্গ জ্বর, সর্দি, কাশি দেখা দিলে উপজেলা স্বাস্থ্য বিভাগ গত ২৭ মে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নে তার স্বামীর বাড়িতে গিয়ে নমুনা সংগ্রহ করেন। গত শনিবার রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে কোভিড-১৯ পজেটিভ রির্পোট আসলে রাতেই সে চট্রগামের উদ্যোশ্যে রওনা দেন। এ খবর প্রশাসনের কাছে পৌঁছিলে ওই মহিলার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে জানা যায়, সে এখন বাসে বগুড়ায় রয়েছে। পরে বাড়ির লোকজনের সহায়তা তাকে ফিরে আনা হয়। কিন্তু ওই গৃহবধু স্বামীর বাড়িতে না গিয়ে পালিয়ে বাবার বাড়ি উপজেলার হাতিয়া ইউনিয়নের ওলামাগঞ্জ আসেন। রবিবার দুপুরে পুলিশ ও স্বাস্থ্য বিভাগের লোকজনসহ উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুর কাদের ঘটনাস্থলে গিয়ে বাড়িটি লকডাউন ঘোষণা করেন। এ ঘটনা জানাজানি হলে ওই গ্রামে আতঙ্ক ছড়িয়ে পড়ে।উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুর কাদের বলেন, খবর আমরা ওই নারীর বাবার বাড়ি লকডাউন ঘোষণা করেছি। স্বাস্থ্য বিভাগ তার বাবার বাড়ির লোকজনের নমুনা সংগ্রহ করবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।