ঢাকাSunday , 3 May 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

উলিপুরে নারায়ণগঞ্জ থেকে পালিয়ে আসা স্বামী ও শিশুর ঠিকানায় আশ্রয় মিললো গৃহবধূর

Link Copied!

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি: কুড়িগ্রাম উলিপুরের ধামশ্রেনী কাশিয়াগাড়ী তে ঝড় বৃষ্টিতে পরে থাকা এক গৃহবধুকে উদ্ধার করে উলিপুর থানা পুলিশ। পরে জানা যায়, নারায়নগন্জ থেকে আসা গৃহবধু স্বামীর বাড়িতে আশ্রয় না পেয়ে পার্শবর্তি মাদ্রাসা মাঠে বসে পরে এবং রাত ৯ টা পর্যন্ত এভাবে পড়ে থাকতে দেখে স্থানীয় গ্রামবাসী সরাসরি পুলিশ সুপার কে ফোন ও ছবিসহ মেসেজ করে। পুলিশ সুপার মহিবুল ইসলাম খানের নির্দেশনায় উলিপুর থানা পুলিশের একটি টিম তড়িৎ ঘটনাস্থলে এসে জান্নাতিকে উদ্ধার করে ও স্বামীর বাড়িতে উঠানোর ব্যবস্থা করে বলে জানা যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, ধামশ্রেনী কাশিয়াগাড়ীর মৃত আবুল হোসেনের কনিষ্ঠ পুত্র শাওন মিয়া নারায়নগন্জ বিসিক গার্মেন্টসে চাকুরি করার সুবাদে মোহনপুর নিবাসী জনৈক কালু মিয়ার কন্যা জান্নাতি বেগমের সাথে পরিচয় ও বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। গার্মেন্টসে চাকুরিরত স্বামী স্ত্রীর দাম্পত্য জীবনে দেড় বছর বয়সের সিনথিয়া নামক এক ফুটফুটে কন্যা সন্তান রয়েছে। গত ১০ দিন পুর্বে শাওন তার স্ত্রী কে কিছু না বলে কোলের শিশু সিনথিয়া কে নিয়ে নারায়নগন্জ থেকে উলিপুর কাশিয়াগাড়ী তার নিজ বাড়িতে পালিয়ে আসে বলে জান্নাতি বেগম জানায়। বিভিন্ন স্থানে খোজাখুজি করে না পেয়ে সে উলিপুর স্বামীর বাড়ির উদ্দেশ্যে রওনা হয় এবং করোনা ভাইরাস লক ডাউনে পায়ে হেটে, অটো রিক্সা ও পিক আপে চড়ে অনেক কষ্টে ১ লা মে ২০২০ ইং শুক্রবার বিকেলে ধামশ্রেনী তে তার স্বামী শাওনের বাড়িতে উপস্থিত হয়। । এলাকা বাসী জানায়, দাম্পত্যকলহের জের ধরে জান্নাতিকে স্বামী ও শ্বাশুড়ি বাড়িতে ঢুকতে না দিলে স্থানীয় ওয়ার্ড মেম্বার মন্টু মিয়া বিষয়টি হস্তক্ষেপ করেন। মীমাংসা না হলে মেম্বার নিজ বাড়িতে তাকে রাখার কথা বলেন, কিন্তু ঐ গৃহবধু তা না মেনে স্বামী সন্তানের সাথেই থাকতে চান এমন দাবীতে বাড়ীর পাশে মাদ্রাসা মাঠে বসে পরে এবং কান্নাজড়িত কন্ঠে সন্তান ও স্বামী ফিরে না পেলে আত্মহত্যার হুমকি দেয় ।স্বন্ধ্যা ঘনিয়ে রাতের আধারে ঝড়বৃষ্টি তে পড়ে থাকা গৃহবধু নিরাপত্তাহীন এমন তথ্যে পুলিশ সুপার মহিবুল ইসলাম খানের নির্দেশনায় রাত ৯ টার দিকে উলিপুর থানা পুলিশ প্রশাসনের একটি পিক আপ ভ্যান ঘটনাস্থলে এসে জান্নাতির নিরাপত্তা নিশ্চিত করে ও মৃত আবুল হোসেনের বাড়িতে স্থানীয় লোকজন সহ শাওন ও তার পরিবারের সদস্যদের বুঝিয়ে সিনথিয়ার মা জান্নাতিকে ঘরে উঠানোর ব্যবস্থা করা হয় বলে জানান টিমে আসা উলিপুর থানার তদন্ত অফিসার আনোয়ারুল ইসলাম। ৩ রা মে জানা গেছে , একটি ঘরে জান্নাতিকে থাকতে দেয়া হয়েছে। শিশুকন্যা কে কোলে দেয়া হয়েছে কি না জানতে চাইলে জান্নাতি বলেন, নারায়নগন্জ থেকে আসায় ১৪ দিন তাকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দিয়েছে পুলিশ প্রশাসন। তার স্বামী ১০ দিন আগে থেকে হোম কোয়ারেন্টাইনে আছে, এমনটা নিশ্চিত করেছে শাওন নিজে ও তার পরিবার। শিশুকন্যা সিনথিয়া তার দাদীর কাছে আছে তা জানিয়ে সিনথিয়ার মা জান্নাতি বলেন, ” মা হয়ে সন্তানকে চোখের সামনে দেখতে পাই, শান্তি পাই “। ১৪ দিন পর তার সন্তান ও সংসার স্বামী ফিরে পেতে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন গৃহবধু জান্নাতি বেগম। এ পরিস্থিতিতে মানবিক পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম হোম কোয়ারেন্টাইনে থাকা গৃহবধুর জন্য খাদ্য সামগ্রী হিসেবে এক সপ্তাহের চাল, ডাল, তেল আলু ও সাবানের ব্যবস্থা করে দিয়েছেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।