ঢাকাTuesday , 9 April 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

উখিয়া উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ীদের গেজেট প্রকাশ

Link Copied!

নিজস্ব প্রতিবেদক,উখিয়া,কক্সবাজার:

৪র্থ ধাপে(২৪ মার্চ) অনুষ্ঠিত হওয়া উখিয়া উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিতদের নামে গেজেট প্রকাশ করেছে নির্বাচন কমিশন।এতে চেয়ারম্যান পদে হামিদুল হক চৌধুরী, পিতা-বদিউর রহমান চৌধুরী, পুরুষ ভাইস পদে চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, পিতা-নুরুল আলম ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে কামরুন নেছা বেবী, স্বামী-আমিনুল হক আমিন এর নামে গেজেট প্রকাশ করা হয়েছে।

গত ৪ এপ্রিল সরকারি মুদ্রণালয় থেকে বাংলাদেশ নির্বাচন কমিশনের অনুকূলে এই অতিরিক্ত গেজেট সংখ্যা বের করা হয়। নির্বাচন কমিশনের উপজেলা পরিষদ ২০১৩ সালের ৪৫ নম্বর বিধিমালা অনুযায়ী এই গেজেট প্রকাশের মাধ্যমে নির্বাচিতরা সরকারীভাবে নির্বাচিত বলে গণ্য হলো।প্রসঙ্গত, উখিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে কামরুন নেছা বেবী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়। এখানে ২৪ মার্চ শুধুমাত্র পূরুষ ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।গেজেট প্রকাশিত হওয়ায় খুব শীঘ্র নির্বাচিতদের শপথ গ্রহন অনুষ্ঠান হবে বলে জেলা নির্বাচন অফিস সূত্র নিশ্চিত করেছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।