ঢাকাTuesday , 26 January 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

উখিয়ায় র‍্যাব-১৫ এর অভিযানঃ পৌণে ২০ হাজার পিস ইয়াবাসহ আটক

Link Copied!

নিজস্ব প্রতিবেদক,উখিয়া,কক্সবাজার:

কক্সবাজারস্থ র‍্যাব-১৫ দু’টি পৃথক অভিযান চালিয়ে ১৯ হাজার ৮৪০ পিচ ইয়াবা সহ ২ ইয়াবাকারবারীকে আটক করেছে। সোমবার এ অভিযান পরিচালিত হয়।

র‍্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সোমবার বিকেল ৪ টার দিকে প্রথম অভিযানে কক্সবাজার-টেকনাফ সড়কের উখিয়ার চৌধুরী পাড়ার বটতলী রাস্তার সম্মুখে দাঁড়িয়ে থাকা নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের রেজু হেডম্যান পাড়ার মৃত সাহেব মিয়ার পুত্র লিয়াকত আলী (৩৫) র‍্যাবের উপস্থিতি দেখে পালানোর সময় র‍্যাব সদস্যরা তাকে আটক করে। পরে তার স্বীকারোক্তি মতে, তার দেহ তল্লাশী করে ৯ হাজার ৯৮০ পিচ ইয়াবা উদ্ধার করে।

একইদিন সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে অপর অভিযানে কক্সবাজার-টেকনাফ সড়কের ধুরুমখালী বাজারস্থ হাজী সোনা আলী মার্কেটের সম্মুখে দাঁড়িয়ে থাকা উখিয়ার হলদিয়া পালং ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের রুমখা কুলাল পাড়ার মৃত ইসলামের পুত্র মোঃ হারুন অর রশিদ র‍্যাবের উপস্থিতি দেখে পালানোর সময় সদস্যরা তাকে আটক করে। পরে তার স্বীকারোক্তি মতে, তার দেহ তল্লাশী করে ৯ হাজার ৮৬০ পিচ ইয়াবা উদ্ধার করে।

আটক ইয়াবাকারবারীদ্বয়কে উখিয়া থানায় ইয়াবা সহ সোপর্দ করা হয়েছে জানান র‍্যাব এর এ কর্মকর্তা।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।