ঢাকাWednesday , 13 March 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে স্ত্রী হত্যা,ঘাতক স্বামী আটক!

Link Copied!

শ.ম.গফুর,উখিয়া,কক্সবাজার:
কক্সবাজারের উখিয়ার জামতলী রোহিঙ্গা ক্যাম্পে স্বামীর হাতে স্ত্রী খুনের ঘটনা ঘটেছে।নিহতের নাম তসমিদা (২০) বেগম। শ্বাসরোধ করে তাকে হত্যা করেছে তার স্বামী আতাউল্লাহ । মঙ্গলবার দিবাগত (১২ মার্চ ) রাত সাড়ে ১২টার দিকে এই ঘটনা ঘটে। ঘাতক স্বামী আতাউল্লাহকে আটক করেছে পুলিশ। আতাউল্লাহ জামতলী ১৫ নং ক্যাম্পের জে ব্লকের আবদুল্লাহর পুত্র।
সত্যতা নিশ্চিত করে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, পরকিয়ার ইস্যুকে কেন্দ্র করে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়।এক পর্যায়ে স্বামী আতাউল্লাহ স্ত্রী তসমিদাকে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে স্থানীয় লোকজন জানিয়েছেন। ঘটনার খবর পাওয়ার পর পুলিশ অভিযান চালিয়ে ঘাতক আতাউল্লাহকে আটক করতে সক্ষম হয়। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।
ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন, নিহতের গলায় নখের আঁচড় রয়েছে। হত্যাকান্ডের ব্যাপারে আটক স্বামীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে সে হত্যার কথা অস্বীকার করছে। বিস্তারিত ময়না তদন্তের প্রতিবেদনে জানা যাবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।