ঢাকাThursday , 29 July 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

উখিয়ায় ভাসানচর পালানো ১০ রোহিঙ্গা নারী-পুরুষ ও শিশু আটক

Link Copied!

 

নিজস্ব প্রতিবেদক,উখিয়া,কক্সবাজারঃ

কক্সবাজারের উখিয়ার কুতুপালং মধুর ছড়ায় ১৪
এপিবিএন পুলিশের অভিযানে ভাসানচর থেকে পালিয়ে আসা ১০জন রোহিঙ্গা নারী-পুরুষ ও শিশুকে আটক হয়েছে।
সুত্রে জানা গেছে, ২৯ জুলাই বিকাল ৫ টারদিকে উখিয়া মধুরছড়া ক্যাম্পে দায়িত্বরত ১৪ এপিবিএন সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে ক্যাম্প নং ৪,ব্লক নং-এফ-১৬ এর আবুল কালাম মাঝি এর বসতঘরে অভিযান চালিয়ে ভাসানচরের ক্লাস্টার নং ই-৭৫, ঘর নং-৫৬ হতে পালিয়ে আসা মোঃ আমিনের পুত্র ফয়জুল ইসলাম (২৯), তার স্ত্রী মাজিদা বেগম (২৫), ছেলে ইয়াছির (৭), কায়সার (২বছর, ৫মাস), মেয়ে নুর ফাতেমা (৪বছর ৫মাস), মোঃ আমিনের পুত্র জাহিদ হোসেন (৩০), তার স্ত্রী আছমা খাতুন, পুত্র সৈয়দ হোসেন (৯), হামিদ হোসেন (২), মেয়ে আয়াছ ফাতিমা (৪) কে আটক করে।

উল্লেখ্য,গত ৩০এপ্রিল তারা উখিয়া রোহিঙ্গা ক্যাম্প হতে স্বপরিবারে ভাসানচরে গিয়েছিল।নানা অজুহাতে তারা পূর্বের বসতিতে ফিরে আসে।

এ ব্যাপারে কক্সবাজার ১৪এপিবিএন’র অধিনায়ক (এসপি) মোঃ নাইম উল হক জানান,আটক ভাসানচর থেকে পালিয়ে আসা রোহিঙ্গা নারী-পুরুষ ও শিশুদের বিরুদ্ধে পরবর্তী পদক্ষেপ গ্রহনের জন্য ক্যাম্প-৪ এর সিআইসির মাধ্যমে কোয়ারেন্টাইন সেন্টারে প্রেরণ করা হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।