ঢাকাMonday , 30 August 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

উখিয়ায় বিজিবি’র অভিযানে ১ লাখ ৭০ হাজার পিস ইয়াবা উদ্ধার, আটক-২

Link Copied!

 

শ.ম.গফুর,উখিয়া,কক্সবাজারঃ

কক্সবাজারের উখিয়ার সীমান্ত জনপদ রাজাপালংয়ের করইবনিয়ার গোলডেবার পাহাড়ি এলাকা থেকে ১ লাখ ৭০ হাজার পিস ইয়াবাসহ দুই ইয়াবা পাচারকারী কে আটক করেছে কক্সবাজার ৩৪ বিজিবি’র রেজু আমতলী বিওপির জোয়ানরা।
বিজিবি সুত্র জানায়, ৩০ আগষ্ট সকাল আনুমান ১০ টার দিকে রেজু আমতলী বিওপির জোয়ানরা গোপন সুত্রে খবর পেয়ে গোলডেবার পাহাড় নামক স্থানে উৎপেতে থেকে মিয়ানমার হয়ে এপারে প্রবেশ করা এক ব্যক্তিকে থামানোর সংকেত দিলে পালিয়ে যাওয়ার প্রাক্কালে আটক করে।আটক মেঃ রফিক ওরফে নুরুল আমিন(৩৫),
উখিয়ার রত্নাপালং ইউপির করইবনিয়ার আলী হোসেনের ছেলে।তার হাতে থাকা ব্যাগ তল্লাশী করে ৭০ হাজার ও পরিত্যক্ত ১ লাখ সহ ১ লাখ ৭০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।যার মূল্য ৫ কোটি ১০ লাখ টাকা।ধৃত রফিক নুরুল আমিন কে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে উক্ত ইয়াবার সাথে সম্পৃক্ত থাকায় উখিয়ার রাজাপালং ইউপির ডেইল পাড়ার ছৈয়দ নুরের ছেলে মোঃ শাহজাহান(২৭) কে আটক করে বিজিবি।তাকে বিকাল সাড়ে ৪ টার দিকে আটক করা হয়।

এ ব্যাপারে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে প্রেস বিজ্ঞপ্তিতে সত্যতা নিশ্চিত করেছেন কক্সবাজার ৩৪ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল আলী হায়দার আজাদ আহমেদ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।