ঢাকাFriday , 15 March 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

উখিয়ায় বন্দুকযুদ্ধে দুই সহোদর মাদক কারবারী নিহত

Link Copied!

শ.ম.গফুর,উখিয়া,কক্সবাজার:
কক্সবাজারের উখিয়ায় ইয়াবার ভাগভাটোয়ারা নিয়ে দু’পক্ষের মধ্যে গুলি বর্ষণের ঘটনায় দুই সহোদর শীর্ষ ইয়াবা কারবারী ঘটনাস্থলে নিহত হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ৩ টার দিকে উপকুলীয় এলাকার রূপপতি মেরিন ড্রাইভ সড়কের পাশে এ ঘটনাটি ঘটে।
স্থানীয় গ্রামবাসীর খবরের ভিত্তিতে উখিয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে ৯ হাজার ৬শ পিস ইয়াবা, দুটি এলজি, ৪টি তাজা গুলি উদ্ধার করেছে।
প্রত্যক্ষদর্শী গ্রামবাসীর বরাত দিয়ে উখিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল খায়ের জানান, পালংখালী ইউনিয়নের ধামনখালী গ্রামের জবর মুল্লকের দুই ছেলে মোস্তাক মিয়া ও মোকতার মিয়া মেরিনড্রাইভ সড়ক দিয়ে ইয়াবা পাচার করে আসছিল দীর্ঘ দিন ধরে।
বৃহস্পতিবার রাত ৩ টার দিকে ইয়াবার টাকার লেনদেন নিয়ে উভয় পক্ষের মধ্যে গুলি বিনিময়ের ঘটনায় দুই সহোদর নিহত হয়। পুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার মর্গে প্রেরণ করেছে।উখিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল খায়ের জানান, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।