ঢাকাMonday , 28 December 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

উখিয়ার সীমান্তে ১লাখ ২০ হাজার পিস ইয়াবাসহ ৪ রোহিঙ্গা আটক

Link Copied!

নিজস্ব প্রতিবেদক,উখিয়া,কক্সবাজার:

কক্সবাজারের উখিয়ার সীমান্ত পয়েন্টের রেজুআমতলী এলাকায় অভিযান পরিচালনা করে ১ লাখ ২০ হাজার পিস ইয়াবাসহ ৪ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আটককৃত ৪জন উখিয়ার কুতুপালং শিবিরের আশ্রিত রোহিঙ্গা।

আটককৃতরা হলেন কুতুপালং রোহিঙ্গা শিবিরের ১নং ক্যাম্পের এফ-৩ ব্লকের মৃত নুরুল বশরের ছেলে মোঃ সৈয়দ (৩৭), একই ক্যাম্পের এফ-১২ ব্লকের মৃত জাহিদ হোসেনের ছেলে এনায়েতুর রহমান (২১), ৭নং ক্যাম্পের সি-১১ ব্লকের মৃত শামসুরের ছেলে নুর আলম (৩০) ও ১নং ক্যাম্পের সি-১৩ ব্লকের মৃত সুলতান আহমদের ছেলে মোঃ জুবায়ের (২০)।সোমবার (২৮ ডিসেম্বর)ভোর রাতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

বিজিবি’র কক্সবাজারস্থ ৩৪ ব্যাটালিয়নের উপ-অধিনায়ক ও অতিরিক্ত পরিচালক মো. আবদুল আজিজ ভূঁইয়া জানান, কতিপয় ইয়াবা পাচারকারী বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করতে পারে মর্মে গোপন সুত্রে খবর পেয়ে বিজিবির রেজুআমতলী সীমান্ত চৌকির (বিওপি) একটি দল সীমান্তের উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের বাগানপাড়া ফিশারীঘাট এলাকায় উৎপেতে থাকেন। পরে ভোর রাত সাড়ে ৩টার দিকে ৪ ব্যক্তিকে সীমান্ত এলাকা থেকে পায়ে হেঁটে বাংলাদেশ অভ্যন্তরে প্রবেশ করতে দেখে সন্দেহভাজন হিসেবে তাদের আটক করা হয়।

তিনি জানান, আটকের পর ওই ৪ রোহিঙ্গার শরীরে অতিকৌশলে বাঁধা অবস্থায় লুঙ্গি দিয়ে মোড়ানো ব্যাগ তল্লাশি করে ১ লাখ ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার বাজার মূল্য ৩ কোটি ৬০ লাখ টাকা বলে মনে করা হচ্ছে। ধৃত আসামীদের থানায় সোপর্দ করা হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।