ঢাকাSaturday , 28 August 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

উখিয়ার বালুখালী ক্যাম্প থেকে ৮০ হাজার পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা আটক

Link Copied!

শ.ম.গফুর,উখিয়া,কক্সবাজারঃ

কক্সবাজারের উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্প থেকে  ৮০ হাজার পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‍্যাপিড একশ্যান ব্যাটালিয়ন র‍্যাব-১৫।২৮ আগষ্ট (শনিবার) দিবাগত রাত ৩টার দিকে উপজেলার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

র‍্যাব-১৫’র সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের আনোয়ার ইসলাম দীর্ঘদিন যাবৎ অবৈধ মাদকদ্রব্য ইয়াবা নিজ বসতঘরে মজুদ রেখে ক্রয়-বিক্রয় করে আসছে। বাড়িতে বিপুল পরিমাণের ইয়াবা মজুদ রাখার সংবাদ পেয়ে র‍্যাবের একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে।র‍্যারের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারী পালিয়ে যাওয়ার প্রাক্কালে তাকে আটক করা হয়।পরবর্তীতে তাকে জিজ্ঞাসাবাদে তার দেখানো মতে তার বসত ঘরের এক কোণায় একটি প্লাষ্টিকের বস্তার ভিতর হতে ৮০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাবের এ কর্মকর্তা।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।