ঢাকাThursday , 5 August 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

উখিয়ার পালংখালীতে র‍্যাব-১৫’র অভিযান,৬ হাজার পিস ইয়াবাসহ আটক-৪

Link Copied!

 

নিজস্ব প্রতিবেদক,উখিয়া,কক্সবাজারঃ

কক্সবাজারের পালংখালীর গয়ালমারা এলাকায় অভিযান চালিয়ে ৬ হাজার পিস ইয়াবা নিয়ে রোহিঙ্গা ও তেল, ডাল,চাল,মাছের সিন্ডিকেটের চার যুবককে আটক করেছে র‌্যাব-১৫।

বুধবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে গয়ালমারাস্থ এমএসএফ হাসপাতালের সামনে থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

আটককৃতরা হলো, টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের চাকমারকুল এলাকার সুলতান হাকিমের ছেলে মোক্তার মিয়া (২৩), উখিয়ার পালংখালী ইউনিয়নের ঘোনারপাড়ার আলী আকবরের ছেলে মো: জসিম উদ্দিন (২৫) একই এলাকার মো: ইয়াছিনের ছেলে আব্দুর রহিম এবং কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প-৭ এর ব্লক এ/৭এর সৈয়দ আহমদের ছেলে আব্দুল আমিন (৩২)।জিজ্ঞাসাবাদে ধৃত আসামীরা স্বীকার করে যে, তারা দীর্ঘদিন ধরে উখিয়া-টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।

র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালনক (মিডিয়া) আব্দুল্লাহ মো: শেখ সাদী তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাব এর এ কর্মকর্তা।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।