ঢাকাSunday , 26 September 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্র-গুলি ও মাদক উদ্ধার

Link Copied!

শ.ম.গফুর,উখিয়া,কক্সবাজারঃ

কক্সবাজারের উখিয়ায় ক্যাম্প পুলিশ এবং টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্ত যৌথ অভিযান চালিয়ে কুতুপালং রেজিস্টার্ড ক্যাম্পে পরিত্যক্ত অবস্থায় দেশীয় তৈরী একটি ওয়ান শুটার গান, চার রাউন্ড গুলি ,১ হাজার পিস ইয়াবা স্বদৃশ্য মাদক উদ্ধার করেছে।

২৬ সেপ্টেম্বর (রবিবার) রাত ২ টার দিকে কুতুপালং রেজিস্টার্ড ক্যাম্পের এফ ব্লক, ৬৪-নং শেডে অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় এসব ইয়াবা,অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

১৪ এপিবিএন সূত্রে জানা যায়,রাত ১ টা ৪০ মিনিটের সময় কুতুপালং ক্যাম্প পুলিশ ও টেকনাফ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যৌথ অভিযান চালিয়ে কুতুপালং রেজিস্টার্ড ক্যাম্পের এফ ব্লকের ৬৪-নং শেডে গলির চালার উপরে পরিত্যক্ত অবস্থায় কাপড়ে মোড়ানো ১টি দেশীয় তৈরী ওয়ান শুটার, যাতে ভিতরে-বাইরে রাউন্ড ৪ (৭.৬২) গুলি এবং ১ হাজার পিস মাদক (ইয়াবা স্বদৃশ্য) উদ্ধার করা হয়।

এ সংক্রান্তে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে নিশ্চিত করেছেন ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন’র অধিনায়ক (পুলিশ সুপার) মো. নাইমুল হক।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।