ঢাকাSaturday , 7 December 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

উখিয়ার কাস্টমস ইয়াং স্টার ক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা সম্পন্ন

Link Copied!

শ.ম.গফুর,উখিয়া,কক্সবাজারঃ

কক্সবাজারের উখিয়ার পালংখালী ইউনিয়নের উখিয়ার ঘাটের সামাজিক সংগঠন”কাস্টমস ইয়াং স্টার সোসাইটি ক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলার আয়োজন করা হয় ।৬ ডিসম্বর সন্ধ্যা ৬ ঘটিকার সময় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন কাস্টমস ইয়ং স্টার সোসাইটি ক্লাব এর সভাপতি সেলিম আজাদ । হাফেজ জালাল উদ্দিনের পবিত্র কোরআন তেলাওয়াত এবং সংগঠনের উদ্যোক্তা জসিম উদ্দিন জয়ের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ঘুমধুম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ,কে, এম, জাহাঙ্গীর আজিজ।

প্রধান বক্তার বক্তব্য পালংখালী ইউপি’র প্যানেল চেয়ারম্যান, মানবাধিকার কমিশন উখিয়া উপজেলা শাখার সভাপতি নুরুল আবছার চৌধুরী।এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঘুমধুম ইউপির প্যানেল চেয়ারম্যান কামাল উদ্দিন,সংগঠনের উপদেষ্টা সাংবাদিক ও মানবাধিকারকর্মী শ.ম.গফুর,সংগঠনের উপদেষ্টা ঘুমধুম ইউপির ৫ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী এম.ছৈয়দ আলম,পালংখালী ইউনিয়ন কৃষকলীগ নেতা লুৎফুর রহমান নয়ন,স্থানীয় মুরব্বি আব্দুর রহমান শিকদার, কাস্টমস কর্মকর্তা মানিক মজুমদার, ঘুমধুম ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ডাঃ শাহজাহান প্রমুখ।

এতে সংগঠনের পক্ষে বক্তব্য রাখেন সেলিম আজাদ, সাধারণ সম্পাদক রহিম উল্লাহ,সহসভাপতি সফিক খান,সহসভাপতি ভুট্রো চৌধুরী, কোষাধ্যক্ষ ছৈয়দ হোছন ভুলো,ধর্ম বিষয়ক সম্পাদক জাহেদ হোছন,জসিম উদ্দিন জয় প্রমুখ। সভায় বক্তারা বলেছেন একটি সুষ্ঠু ধারার সমাজ বিনির্মাণে নৈতিক চরিত্রবান যুবকরাই এগিয়ে এসেছেন।তাঁরা মাদকের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তোলার আহবান জানান সকলের প্রতি।প্রতিটি পরিবার যেন মাদকমুক্ত রাখতে, প্রতি পরিবার থেকে অন্তত একজন করে সদস্য মাদক বিরোধী সংগ্রামে সম্পৃক্ত হতে হবে।সমাজের অসামাজিক কার্যকলাপ প্রতিরোধে ইয়াং স্টার সোসাইটি ক্লাবের সকল সদস্যদের এগিয়ে আসায় ধন্যবাদ জ্ঞাপন করা হয়।সভা শেষে শত-শত সদস্যের উপস্থিতিতে সমাজের অসামাজিক কার্যকলাপ এবং অপকর্মের বিরুদ্ধে দুর্বার গণপ্রতিরোধ গড়ে তোলার লক্ষ্যে অঙ্গিকার ব্যক্ত করা হয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।