ঢাকাSunday , 22 August 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

উখিয়ার ইসমাঈল ও ইব্রাহীম ইয়াবা নিয়ে টেকনাফে আটক

Link Copied!

 

শ.ম.গফুর,উখিয়া,কক্সবাজারঃ

কক্সবাজারের টেকনাফে র‌্যাব-১৫’র সদস্যরা অভিযান চালিয়ে ইয়াবাসহ উখিয়া-টেকনাফের ৩জন মাদক কারবারীকে আটক করেছে।

সুত্র জানায়,২২আগষ্ট (রবিবার) ভোর সাড়ে ৫টার দিকে কক্সবাজার র‌্যাব-১৫ ‘র একটি আভিযানিক দল টেকনাফের সদর ইউপির ক্ষেতিবিলস্থ বায়তুশ শরফ-কচুবনিয়া সড়কের কালভার্টের উপর মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সংবাদ পেয়ে অভিযানে যায়। এসময় পালিয়ে যাওয়ার প্রাক্কালে ধাওয়া করে উখিয়ার ফলিয়া পাড়ার জাফর আলমের পুত্র ইসমাঈল (৩৭),একই উপজেলার রাজাপালংয়ের হাজির পাড়ার আব্দুল মালেকের পুত্র ইব্রাহীম (২০) এবং টেকনাফের ডেইল পাড়ার মৃত ওমর মিয়ার পুত্র মোঃ আইয়ুব (৩১) কে একটি শপিং ব্যাগসহ আটক করে। পরে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে শপিং ব্যাগটি তল্লাশী করে ১হাজার ৬১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন্স) সিনিয়র এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান এ তথ্য নিশ্চিত করেন।

এ,সংক্রান্তে টেকনাফ মডেল থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করতঃ জব্দকৃত ইয়াবাসহ ধৃতদের সোর্পদ করা হয়েছে বলে র‍্যাব এর এ কর্মকর্তা জানান।

 

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।