ঢাকাSunday , 30 June 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

আদমদীঘিতে অপহত স্কুল ছাত্রী উদ্ধার।

Link Copied!

আতিকুর হাসান,আদমদীঘি,বগুড়াঃ বগুড়ার আদমদীঘি উপজেলার নশরতপুর হবিবুল্লা বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর স্কুল পড়ুয়া ছাত্রী  আশা বানু (১৫) অপহরনের ২২ দিন পর রবিবার সকালে আদমদীঘি থানা পুলিশ দুপচাঁচিয়া সদর দীঘির পাড়া এলাকা থেকে উদ্ধার করে মেডিক্যাল পরীক্ষার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল হাসপাতালে পাঠায়।
উল্লেখ্য, আদমদীঘির ধনতলা গ্রামের নুর ইসলাম ওরফে বাবুর মেয়ে নশরতপুর হবিবুল্লা বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর স্কুল পড়–য়া ছাত্রী  আশা বানু বিদ্যালয়ে যাওয়ার পথে উপজেলার কোঁচকুড়ি গ্রামের ফিরোজ হোসেন ওই ছাত্রী কে প্রায় বিরক্ত সহ প্রেম নিবেদন করে আসছিল। ছাত্রী প্রেম প্রত্যাক্ষান করে তার পরিবারের লোকজন কে জানালে তার পরিবার ফিরোজ হোসেনের পরিবার কে বিষয় টি জানায়। এর ধারাবাহিকতায় ফিরোজ ক্ষিপ্ত হয়।
গত ৮ জুন সকাল সাড়ে ৯ টায় আশা বানু স্কুলে যাওয়ার পথে স্কুলের সামনের রাস্তার উপর পৌঁছা মাত্রই ফিরোজ ও তার সহযোগীতারা  স্কুল ছাত্রীর ইচ্ছার বিরুদ্ধে জোড় পূর্বক অপহরন করে সিএনজি যোগে পালিয়ে যায়। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে গত ২০ জুলাই আদমদীঘি থানায় অপহরন ও সহযোগীতায় করার অভিযোগে একটি মামলা দায়ের করেন। এ ব্যাপারে মামলার তদন্তকারী অফিসার এস আই ফজলুল হক অপহৃতাকে উদ্ধারের কথা নিশ্চিত করেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।