ঢাকাWednesday , 20 October 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

আওয়ামীলীগের কার্যালয়ে পশ্চিম বীরগাঁও ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে  মনোনয়নপত্র জমা দিলেন এড. দেবাংশু শেখর দাস।

Link Copied!

 

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ঢাকায় ধানমন্ডিস্থ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিলেন সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী জজকোর্টের সাবেক এপিপি(সহকারী পারলিক প্রসিকিউটর) এড. দেবাংশু শেখর দাস। তিনি বুধবার সকালে আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয়ে গিয়ে বাংলদেশ আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষযক উপ-কমিটির  কেন্দ্রীয় নেতৃবৃন্দের নিকট এ মনোনয়নপত্র জমাদান করেন । তিনি মঙ্গলবার সকালে আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয় হতে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন। এ সময় উপস্থিত ছিলেন তার সহধর্মিনী অনুরাধা দাস মুন্নীসহ এলাকার জনসাধারন উপস্থিত ছিলেন।

তিনি পশ্চিম বীরগাঁও ইউনিয়নের সর্বস্তরের জনসাধারনের সমস্যা সম্ভাবনা ও প্রত্যাশা পূরনের অঙ্গীকার নিয়ে এবং সবার সহযোগিতায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন বলে জানান। তিনি আগামী নির্বাচনে পশ্চিম বীরগাঁও ইউনিয়নের সর্বস্তরের জনগনের সহযোগিতা কামনা করছেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।