ঢাকাFriday , 17 January 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

অভিনয়ে নিয়মিত মারুফ সরকার

Link Copied!

অভিনয়ে নিয়মিত মারুফ সরকার

বিনোদন প্রতিবেদক: তরুন উদীয়মান অভিনেতা মারুফ সরকার। পেশায় একজন সংবাদকর্মী। কিন্তু মনের কোণে অভিনয়ের জন্য ভালোবাসা টা পোষে রেখেছেন অনেক বছর ধরে। সময় হলেই যেন যুদ্ধে নামবেন। জয় করবেন অভিনয় দিয়ে দর্শকের হৃদয়। লক্ষ্য যদি অটুট থাকে তাইলে একদিন ঠিক ই পৌছানো যায় গন্তব্যে। সেটাই মারুফ সরকারকে দেখে আবারো প্রমান হল। তিনি সংবাদকর্মীর মত একটি ব্যস্ততম পেশায় থেকেও এখন নিয়মিত অভিনয় করছেন।

এখন অভিনয় টা কে নিয়মিত চালিয়ে যাবেন বলেও এই তরুন অভিনেতা জানান। ইতিমধ্যে তার অভিনীত বেশ কিছু নাটক ও শর্টফিল্ম প্রচার হয়েছে। কাজ করছেন নির্মাতা রিয়েল
তন্ময়ের সাথে। নির্মাতা রিয়েল তন্ময়ের সাজা, প্রতিদান ও সেফটি ফাস্ট নাটকে কাজ করেছেন মারুফ সরকার। মারুফ সরকার থেকে জানা যায় নির্মাতা রিয়েল তন্ময়ের আসছে নাটক ‘চলো পাল্টাই’ ও ‘টাকা কোন বিষয় না’ তে ও কাজ করবেন তিনি। ইতিমধ্যে এই অভিনেতা ‘পাপ’ নামে একটি নাটক রচনা করেছেন। নাটক টির শুটিং ও সম্পাদনার কাজ শেষ। এই নাটকে অভিনয় করেছেন তিনি। প্রমো ও প্রকাশিত হয়েছে। খুব শীঘ্রই দর্শক নাটকটি দেখতে পারবেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।