গ্রেনেড হামলায় নিহত সকল শহীদের স্মরণে সুনামগঞ্জ জেলা যুবলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

সুনামগঞ্জ প্রতিনিধি:
২০০৪সালে বিএনপি জামায়াত জোট সরকারের আমলে বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে দলীয় সভানেত্রী ও তৎকালীন বিরোধী দলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে গ্রেনেড হামলা করা হয়। তখন দলীয় নেতাকর্মীরা তার জীবন রক্ষা করতে সক্ষম হলেও ঐ সময়টাতে আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিক বেগম আইভি রহমানসহ ২৪ জন নেতাকর্মীরা নিহত হন। এই বর্বরোচিত ঘটনার ১৮ বছরে ও প্রকৃত খুনীদের বিচার কার্য সম্পন্ন না হওয়াতে ক্ষোভ প্রকাশ করেছেন সুনামগঞ্জ জেলা যুবলীগের নেতাকর্মীরা।
শনিবার দুপুরে জেলা আওয়ামী যুবলীগের আয়োজনে এই হতাকান্ডে নিহত সকল শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলুর সভাপতিত্বে ও সিনিয়র সদস্য সবুজ কান্তি দাসের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন,জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক এড. আজাদুল ইসলাম রতন,শিক্ষা ও মানব সম্পদ বিষযক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু,সদর যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জল,সাংগঠনিক সম্পাতক আব্দুর রাজ্জাক,যুবলীগ নেতা হেলাল আহমদ,জুয়েল আহমদ,পৌর যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক গোলাম জিলানী ইমন প্রমুখ।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More