ঢাকাThursday , 16 January 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

১৪ ফেব্রুয়ারি অধরা’র ‘পাগলের মতো ভালবাসি’

এম.আর.জে শান্ত
January 16, 2020 10:26 am
Link Copied!

তরুণ প্রজন্মের আলোচিত চিত্রনায়িকা অধরা খান। ঢালিউডে পা রেখেই আলোচনার কেন্দ্রে উঠে আসেন তিনি।

শাহীন সুমন পরিচালিত ‘মাতাল’ ও ইস্পাহানী আরিফ জাহান পরিচালিত ‘নায়ক’ ছবি দুটি দিয়েই যাত্রা শুরু করেন অধরা খান।

তবে অধরা ভক্তদের জন্য নতুন খবর হলো, আগামী ভালোবাসা দিবসে, অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে তার নতুন চলচ্চিত্র ‘পাগলের মতো ভালোবাসি’। ছবিটি পরিচালনা করেছেন জনপ্রিয় নির্মাতা শাহীন সুমন। এ ছবিতে অধরা খানের বিপরীতে আছেন দুই নায়ক, আসিফ নূর ও সুমিত সেন।

এ বিষয়ে শাহীন সুমন বলেন, ‘আমরা ছবির শুট শেষ করেছি বেশ কিছুদিন আগেই। এখন প্রযোজনা-পরবর্তী কাজ করছি। চলতি মাসেই ছবিটি আমরা সেন্সর বোর্ডে জমা দেব। ভালোবাসা দিবসে ছবিটি মুক্তি দেওয়ার লক্ষ্য নিয়ে শেষ ধাপের কাজ করছি।

তিনি আরো বলেন, ‘ভালোবাসা দিবসে দর্শক মিষ্টি প্রেমের গল্প বড়পর্দায় দেখতে চায়। এই ছবি একেবারেই প্রেমনির্ভর গল্প নিয়ে নির্মিত। তবে বর্তমান সময়ের চিত্রই উঠে আসবে। সবকিছু মিলে দর্শক ছবিটি পছন্দ করবেন বলে আশা করছি।

চিত্রনায়িকা অধরা খান


অধরা খান বলেন, “এর আগে দুটি সিনেমা মুক্তি পেলেও আমার ক্যারিয়ারের প্রথম সিনেমা ‘পাগলের মতো ভালোবাসি’। এ ছবিটি কিছুদিনের মধ্যে সেন্সরে জমা হচ্ছে। রোমান্টিক ও অ্যাকশন ঘরনার গল্পের এ ছবি নিয়ে আমি আশাবাদী। আশা করি, দর্শকও সিনেমাটি উপভোগ করবেন। আর কিছুদিন পরেই দর্শককে সুসংবাদ জানাতে চাই। বেশ কয়েকটি নতুন সিনেমা নিয়ে কথা হচ্ছে। ব্যাটে-বলে মিলে গেলেই জানাব।

সিক্স ডি প্রযোজিত ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমার কাহিনি, চিত্রনাট্য, সংলাপ তৈরি করেছেন পরিচালক নিজেই। ছবিতে আরো অভিনয় করেছেন সাদেক বাচ্চু, জয়রাজ প্রমুখ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।