শুক্রবার, ১০ Jul ২০২০, ১১:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম:
গাইবান্ধায় প্রথম আলো ট্রাষ্টের ত্রাণ বিতরণ কুড়িগ্রাম হাসপাতালের ময়লার স্তুপে জাতির জনকের ছবি শাস্তির দাবিতে মানববন্ধন গোপালগঞ্জে যুবক নিহত হওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের বাড়িঘর লুটপাট ও এলাকা মানুষ শূণ্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের দুর্নীতি নিয়ে তদন্তঃ কঠোর অবস্থানে স্বাস্থ্য মন্ত্রণালয় ভূরুঙ্গামারীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক গোপালগঞ্জে বাসের ধাক্কায় ইজিবাইক চালকের মর্মান্তিক মৃত্যু গোপালগঞ্জে শ্রী শ্রী হরিচাঁদ গুরুচাঁদ ঠাকুরের নামে প্রতিষ্ঠিত বিদ্যালয়ের ভাবমূর্তি ক্ষুন্ন করতে তৎপর একটি চক্র আগামীকাল চন্দ্রগ্রহণ করোনায় যাদের আক্রান্ত হওয়ার সম্ভাবনা সবচেয়ে বেশি ডিটেনশন সেন্টার থেকে ৮৩ বাংলাদেশিকে ফেরত পাঠিয়েছে যুক্তরাষ্ট্র
১৪ ফেব্রুয়ারি অধরা’র ‘পাগলের মতো ভালবাসি’

১৪ ফেব্রুয়ারি অধরা’র ‘পাগলের মতো ভালবাসি’

তরুণ প্রজন্মের আলোচিত চিত্রনায়িকা অধরা খান। ঢালিউডে পা রেখেই আলোচনার কেন্দ্রে উঠে আসেন তিনি।

শাহীন সুমন পরিচালিত ‘মাতাল’ ও ইস্পাহানী আরিফ জাহান পরিচালিত ‘নায়ক’ ছবি দুটি দিয়েই যাত্রা শুরু করেন অধরা খান।

তবে অধরা ভক্তদের জন্য নতুন খবর হলো, আগামী ভালোবাসা দিবসে, অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে তার নতুন চলচ্চিত্র ‘পাগলের মতো ভালোবাসি’। ছবিটি পরিচালনা করেছেন জনপ্রিয় নির্মাতা শাহীন সুমন। এ ছবিতে অধরা খানের বিপরীতে আছেন দুই নায়ক, আসিফ নূর ও সুমিত সেন।

এ বিষয়ে শাহীন সুমন বলেন, ‘আমরা ছবির শুট শেষ করেছি বেশ কিছুদিন আগেই। এখন প্রযোজনা-পরবর্তী কাজ করছি। চলতি মাসেই ছবিটি আমরা সেন্সর বোর্ডে জমা দেব। ভালোবাসা দিবসে ছবিটি মুক্তি দেওয়ার লক্ষ্য নিয়ে শেষ ধাপের কাজ করছি।

তিনি আরো বলেন, ‘ভালোবাসা দিবসে দর্শক মিষ্টি প্রেমের গল্প বড়পর্দায় দেখতে চায়। এই ছবি একেবারেই প্রেমনির্ভর গল্প নিয়ে নির্মিত। তবে বর্তমান সময়ের চিত্রই উঠে আসবে। সবকিছু মিলে দর্শক ছবিটি পছন্দ করবেন বলে আশা করছি।

চিত্রনায়িকা অধরা খান


অধরা খান বলেন, “এর আগে দুটি সিনেমা মুক্তি পেলেও আমার ক্যারিয়ারের প্রথম সিনেমা ‘পাগলের মতো ভালোবাসি’। এ ছবিটি কিছুদিনের মধ্যে সেন্সরে জমা হচ্ছে। রোমান্টিক ও অ্যাকশন ঘরনার গল্পের এ ছবি নিয়ে আমি আশাবাদী। আশা করি, দর্শকও সিনেমাটি উপভোগ করবেন। আর কিছুদিন পরেই দর্শককে সুসংবাদ জানাতে চাই। বেশ কয়েকটি নতুন সিনেমা নিয়ে কথা হচ্ছে। ব্যাটে-বলে মিলে গেলেই জানাব।

সিক্স ডি প্রযোজিত ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমার কাহিনি, চিত্রনাট্য, সংলাপ তৈরি করেছেন পরিচালক নিজেই। ছবিতে আরো অভিনয় করেছেন সাদেক বাচ্চু, জয়রাজ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020 nbnews71.com
Design & Developed BY NB Web Host