সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৭:২৫ অপরাহ্ন

নোটিশ :
এনবি নিউজ ৭১-এ আপনাকে স্বাগতম - সাইটের উন্নয়নের কাজ চলছে...
শিরোনাম :
কাজে যোগদানের দাবীতে গোপালগঞ্জে সুপারিশপ্রাপ্ত উপ-সহকারী কৃষি কর্মকর্তাদের মানবন্ধন নড়াইলে ৮ মাসের অন্ত:সত্ত্বা স্ত্রীকে পিটিয়ে হাসপাতালে পাঠিয়েছে স্কুল শিক্ষক স্বামী!! নড়াইলে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে  বঙ্গুবন্ধুর ভাষন ও জাতীয় সংগীত অনুষ্ঠিত  জয়পুরহাটে ঐতিহাসিক ৭ মার্চ  জাতীয় দিবস উদযাপিত কুড়িগ্রামে বিভিন্ন কর্মসূচীতে ঐতিহাসিক ৭ই মার্চ পালন ৭ মার্চে রাণীশংকৈল থানা পুলিশের আনন্দ উদযাপন গোপালগঞ্জে বৌলতলী ইউপি’তে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত রাজশাহীতে নতুন শিল্পনীতি নিয়ে অংশীজন পরামর্শ কর্মশালা কুড়িগ্রামে ৫ আসামি গ্রেপ্তার ঘুমধুমে সিএনজি-মাহিন্দ্রা শ্রমিক সমিতির নির্বাচিত কমিটির বিজয় মিছিল…..
হিরো আলম আমার মর্যাদা বোঝে নাই : অনন্ত জলিল

হিরো আলম আমার মর্যাদা বোঝে নাই : অনন্ত জলিল

কিছুদিন আগেই ঝামেলায় জড়িয়ে একে অপরকে অপদস্ত করে আসছিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান ও আলোচিত হিরো আলম। তাদের সেই ঝামেলা মেটাতে এগিয়ে আসেন জনপ্রিয় অভিনেতা অনন্ত জলিল। তাদের মিটমাটের খবরও জানিয়েছিলেন অনন্ত জায়েদ-আলমকে সঙ্গে নিয়ে ছবি দিয়ে।

কিন্তু তার ক’দিন যেতে না যেতেই হিরো আলম আবার জায়েদ খানের সমালোচনা করতে শুরু করেন। এজন্য অনন্ত তার নতুন সিনেমা থেকে হিরো আলমকে বাদ দিয়েছেন

আজ ১৬ জুলাই বিকেলে ফেসবুকে এক দীর্ঘ স্ট্যাটাসে অনন্ত এ ঘোষণা দেন। তিনি লেখেন, ‘কিছুদিন আগে আমি নিজ উদ্যোগে জায়েদ খানের সঙ্গে হিরো আলমকে মিল করিয়ে দিয়েছিলাম। প্যান প্যাসিফিক সোনারগাঁও তাদেরকে নিয়ে একসঙ্গে লাঞ্চ করেছিলাম। মীমাংসা করে দেওয়ার পরেও একই বিষয় নিয়ে বিভিন্ন জায়গায় হিরো আলম মন্তব্য করছেন যা মোটেও কাম্য নয় ।

আমার এত ব্যস্ততার মাঝেও আমি তাকে পাশে বসিয়েছিলাম, সে আমার মর্যাদা বোঝে নাই। আমার মর্যাদা যেহেতু বোঝে নাই তাই আমি চাই না ভবিষ্যতে তার দ্বারা আমার মর্যাদা ক্ষুন্ন হোক।

আমি চাচ্ছিলাম , তার পাশে দাঁড়িয়ে তাকে সহযোগিতা করার, যাতে করে তার উপকার হয়। এ ধরনের চারিত্রিক বৈশিষ্ট্য মানুষের সঙ্গে আমার কাজ করা সম্ভব না। তাই আমি আর তাকে নিয়ে সিনেমা বানাবো না। পঞ্চাশ হাজার টাকা সাইনিং মানি যেটি দিয়েছি সেটি আমি চাইছি না। সেটি তাকে আমি দিয়ে দিলাম।’

প্রসঙ্গত, অনন্ত জলিলের আপকামিং সিনেমায় কাজ করার কথা ছিলো হিরো আলমের। সেই ছবির জন্য আলমকে অগ্রিম ৫০ হাজার টাকা পারিশ্রমিকও দিয়েছিলেন অনন্ত। কিন্তু বিবাদ মেটানোর পরও জায়েদ খানের সমালোচনা করায় সেই সিনেমা থেকে আলমকে বাদ দেয়ার ঘোষণা দিলেন অনন্ত।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020 nbnews71.com
Design & Developed BY NB Web Host