শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৭:৪১ পূর্বাহ্ন

নোটিশ :
এনবি নিউজ ৭১-এ আপনাকে স্বাগতম - সাইটের উন্নয়নের কাজ চলছে...
শিরোনাম :
গোবিন্দগঞ্জে চা দোকানীর গলাকাটা লাশ উদ্ধার গোবিন্দগঞ্জে ছাত্রলীগের বিশাল সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামের উলিপুরে এক মাদকসেবীর ৬ মাসের দন্ড কুড়িগ্রামে সামাজিক নিরাপত্তা কর্মসূচির বাস্তবায়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন নবনির্বাচিত ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগ ও কেন্দ্রীয় আওয়ামীলীগ ধর্ম বিষয়ক সম্পাদক ভূরুঙ্গামারীতে ট্রলি-মোটরসাইকেল সংঘর্ষে ইউপি চেয়ারম্যান নিহত ২০৪১ সালে উন্নত সমৃদ্ধ দেশ হিসেবে বাংলাদেশকে প্রতিষ্ঠিত করার প্রধানমন্ত্রীর ঘোষনাকে আমরা চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি : সভাপতি, ঢাকা মহনগর দক্ষিণ আ’লীগ নড়াইলের লক্ষ্মীপাশার সিদ্বেশ্বরী কালিমাতা মন্দির প্রাচীন নিদর্শন’  বঙ্গবন্ধুর ভাস্কর্য সম্পর্কে ধৃষ্টতাপূর্ণ বক্তব্যের প্রতিবাদে রাণীশংকৈলে মানববন্ধন ও সভা  বঙ্গবন্ধুর ভাস্কার্য্য নিয়ে বিরোধীতার প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন, প্রতিবাদ মিছিল ও আলোচনা সভা
স্বামীকে নিয়ে অস্ট্রেলিয়ায় স্থায়ী হবেন নুসরাত ফারিয়া

স্বামীকে নিয়ে অস্ট্রেলিয়ায় স্থায়ী হবেন নুসরাত ফারিয়া

আর কখনোই অভিনয় করতে দেখা যাবে না চিত্রনায়িকা নুসরাত ফারিয়াকে। গানের তালে দেখা যাবে না তার কোমর দোলানো। হাসবেন না তিনি কোনো নায়কের প্রেমে পড়ে। এমনটা হতেই পারে। কারণ ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া বলছে বিয়ের পর অস্ট্রেলিয়ায় স্থায়ী হবেন ফারিয়া।

দীর্ঘ সাত বছরের প্রেম প্রকাশ্যে এনেছেন নুসরাত ফারিয়া। গেল মার্চ মাসে বাগদান সেরেছেন প্রেমিক রনি রিয়াদ রশিদের সঙ্গে। সবকিছু ঠিক থাকলে বিয়ের পিঁড়িতে বসবেন চলতি বছরের ডিসেম্বরের শেষের দিকে।

আর বিয়ের পর এই চিত্রনায়িকা স্থায়ী হবেন অস্ট্রেলিয়ায়। টাইমস অব ইন্ডিয়াকে দেয়া এক সাক্ষাৎকারে এ কথাই জানালেন ফারিয়া। তিনি বলেন, ‘পরিকল্পনা রয়েছে ডিসেম্বরের শেষের দিকে বিয়ে করব। আশা করি সেসময় করোনা পরিস্থিতি ভালো হয়ে উঠবে। আমরা তার পরে অস্ট্রেলিয়ায় স্থায়ী হওয়ার কথা ভাবছি।’

তবে অস্ট্রেলিয়া যাওয়ার পর শোবিজে কাজ করবেন কি না সেই বিষয়ে কিছু জানাননি তিনি। বলে রাখা ভালো, বিয়ে করে অনেক অভিনেত্রীই স্বামী ও শ্বশুরবাড়ির দাবির মুখে শোবিজকে চিরতরে বিদায় জানিয়েছেন। তাদের অনেকে দেশের বাইরে স্থায়ী হয়ে সংসার ধর্মে মন দিয়েছেন। নুসরাত ফারিয়ার ভবিষ্যত কি সেটার জন্য অপেক্ষা করা ছাড়া এ মুহূর্তে আর কোনো উপায় নেই।

এদিকে ওই সাক্ষাৎকারে নুসরাত ফারিয়া আরো জানান, এবার জন্মদিনে হবু স্বামীর কাছ থেকে একটি নীল হীরার আংটি উপহার পেয়েছেন তিনি।

দুই বাংলার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার জন্ম ১৯৯৩ সালের ৮ সেপ্টেম্বর চট্টগ্রামে। আর জে হিসেবে তিনি শোবিজে পথ চলা শুরু করেন। এরপর তাকে দেখা গেছে উপস্থাপনায়, মডেলিংয়ে। তবে নিজেকে তিনি জনপ্রিয় করে তুলেন জাজ মাল্টিমিডিয়ার সিনেমার মাধ্যমে বড় পর্দায় পথচলা শুরু করে। ঢাকার পাশাপাশি কলকাতাতেও বেশ কিছু সিনেমার মাধ্যমে পরিচিতি পেয়েছেন তিনি।

বর্তমানে তার হাতে রয়েছে ‘ভয়’ নামে কলকাতার একটি ছবি। খুব দ্রুতই রাজা চন্দের সে সিনেমার শুটিংয়ে অংশ নিতে সড়কপথে দেশ ছাড়বেন এই অভিনেত্রী।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020 nbnews71.com
Design & Developed BY NB Web Host