ঢাকাMonday , 17 June 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

সুন্দরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন আগামীকাল

Link Copied!

জাহিদ হাসান জীবন, সুন্দরগঞ্জ প্রতিনিধি: গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলা নির্বাচনের ৫ম ধাপে মঙ্গলবার (১৮ জুন) উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।
অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহন নিশ্চিত করতে ইতোপূর্বে একটি ‘আইন শৃংখলা রক্ষাকারী সেল এবং মনিটরিং টিম গঠন করা হয়েছে। নির্বাচনে ভোট গ্রহনে আইন-শৃংখলা রক্ষাকারী সংস্থা সমূহের কর্মকান্ডের সমন্বয়সাধন ও সুসংহতকরণের দায়িত্ব পালন করবেন বিশেষ এই টিম।
এ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রার্থীরা হচ্ছেন- চেয়ারম্যান পদে আশরাফুল আলম সরকার লেবু (নৌকা), আহসান হাবীব খোকন (লাঙল), গোলাম আহসান হাবীব মাসুদ (মোটর সাইকেল), খয়বর হোসেন সরকার মওলা (ঘোড়া)। ভাইস চেয়ারম্যান পদে সফিউল আলম (চশমা), শওকত আলী (টিয়াপাখী), আব্দুর রাজ্জাক তরফদার (টিউবয়েল), আল শাহাদত জামান জিকো (তালা), আসাদুজ্জামান মনি (লাঙল), সুরুজিত কুমার সরকার (বৈদুৎতিক বাল্ব)। মহিলা ভাইস চেয়ারম্যান পদে হোসনে আরা বেগম (লাঙল), আল্পনা রানী গোস্বামী (ফুটবল) ও উম্মে সালমা (হাঁস), হাফিজা বেগম কাকলী (কলস)।
এ উপজেলা পরিষদ নির্বাচনে ১৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভার মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৩৯ হাজার ২১৮ জন। এরমধ্যে পুরুষ ১ লাখ ৬৫ হাজার ৩৪১ ও মহিলা ১ লাখ ৭৩ হাজার ৮৭৭ জন। ১১১টি ভোট কেন্দ্রে এসব ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।