শিরোনাম

সুন্দরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান (জাপা) প্রার্থীর নির্বাচনী ইস্তেহার ঘোষণা

Spread the love
জাহিদ হাসান জীবন, সুন্দরগঞ্জ (গাইবান্ধা)
সংবাদদাতাঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন ১৮ জুন অনুষ্ঠিত হবে। আসন্ন এই নির্বাচন উপলক্ষ্যে উপজেলা জাতীয় পার্টি (এরশাদ) মনোনীত চেয়ারম্যান প্রার্থী আহসান হাবিব খোকন নির্বাচিত হলে কি কি উন্নয়নমুলক কর্মকান্ড গ্রহণ করবেন তা তিনি নির্বাচনী ইস্তেহার রূপে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে ঘোষণা করেছেন।

উপজেলা জাপা কার্যালয়ে আয়োজিত সংবাদিক সম্মেলনে ইস্তেহার ঘোষণার পূর্বে তিনি বলেন, “আমি একজন শিক্ষক। ন্যায়-অন্যায়, ভাল-মন্দ সব কিছুই বুঝি। আমি নির্বাচিত হলে অন্যায় ও মন্দকে পরিহার করে ন্যায় সঙ্গত ও ভাল কাজ গুলো করার আপ্রাণ চেষ্টা করব। নির্বাচনী ইস্তেহারের মধ্যে তিনি উপজেলার বেশ কিছু গুরুত্বপূর্ণ সমস্যা চিহ্নিত করেছেন ও তার নিরীখেই এ ইস্তেহার ঘোষণা করেন। তিনি ইস্তেহারে সুন্দরগঞ্জ উপজেলা শহরকে একটি পরিচ্ছন্ন ও আধুনিক শহরে পরিণত, প্রতিটি অফিসে জনগণের সেবার মান নিশ্চিত, ইউনিয়ন পর্যায়ে যোগাযোগ ব্যবস্থার আধুনিকীকরণ, সকল বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতার ব্যবস্থা, বিস্তীর্ণ চরাঞ্চলে শিক্ষার মান যথাযথভাবে নিশ্চিত, নদী ভাঙ্গন রোধ, ড্রেজিং, নদী রক্ষা করার ব্যবস্থা গ্রহণ করবেন।

এছাড়াও তিনি কৃষকদের উৎপাদিত ফসল সংরক্ষণের জন্য হিমাগার তৈরি, মাদক, জুয়া, যৌন হয়রানী, ইভটিজিং, বাল্য বিবাহ, জঙ্গিবাদ দুর করাই হবে আমার প্রধান দায়িত্ব। সুন্দরগঞ্জ উপজেলাকে বিগত দিনের গ্লানি থেকে মুক্ত করে সুন্দরগঞ্জকে একটি আদর্শ ও স্বপ্নময় সুন্দরগঞ্জ উপজেলা গড়ার দৃঢ় প্রত্যয় তিনি ব্যক্ত করেন। ইস্তেহার ঘোষণা কালে ভাইস চেয়ারম্যান প্রার্থী আসাদুজ্জামান মনিসহ স্থানীয় জাপার অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *