ঢাকাTuesday , 17 October 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

সুন্দরগঞ্জে পুজা মন্ডপে আ’লীগ নেতা আশরাফুল আলম সরকার লেবুর সিসি ক্যামেরা উপহার

Link Copied!

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:
হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দুর্গাপূজা উদযাপনে নিরাপত্তা ও শান্তি শৃংখলা বজায় রাখতে  সুন্দরগঞ্জ উপজেলার ১৪৭টি পূজা মন্ডপে ব্যক্তিগত অর্থায়নে ওয়াইফাই স্মার্ট নেট সিসি ক্যামেরা উপহার দিয়েছেন গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সদস‍্য, সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-১ আসনের নৌকা মার্কার মনোনয়ন প্রত‍্যাশী আশরাফুল আলম সরকার লেবু।
মঙ্গলবার সকাল থেকে তার বিশেষ প্রতিনিধি দল উপজেলার বিভিন্ন ইউনিয়নের ১৪৭ টি পুজা মন্ডবে গিয়ে পূজা উদযাপন কমিটির সভাপতি ও সম্পাদকদের হাতে মোবাইল ডিভাইসে সাথে সংযোগ স্থাপন সহ এ উপহার তুলে দেন।
আশরাফুল আলম সরকার লেবু বলেন,
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব পুজা মন্ডবে নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করতে
প্রশাসন সহ পুজা সংশ্লিষ্ট সকলকে নির্দেশ দিয়েছেন।তাই বিষয়টি মাথায় রেখে আমি উপজেলার সকল মন্ডবে সিসি ক‍্যামেরা দিয়েছি।
তিনি আরো বলেন ‘সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ আমাদের বাংলাদেশ। সব ধর্মের মানুষ এখানে যে যার ধর্ম পালন করে শান্তিপূর্ণভাবে বসবাস করছেন। তবে কিছু সংখ্যক লোক ইচ্ছে করেই এ সামাজিক সম্প্রীতি বিনষ্ট করতে চায়। তিনি জাতি-ধর্ম নির্বিশেষে সবাইকে একসাথে কাজ করার ও সাম্প্রদায়িক সম্প্রীতি-সামাজিক বন্ধনের ধারাবাহিকতা অক্ষুন্ন রাখতে সকলকে সচেষ্ট থাকার আহ্বান জানান।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।