সুনামগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও খালেদা জিয়ার উপদেষ্টা ফজলুল হক আসপিয়া আর নেই,বিভিন্নজনের শোক প্রকাশ

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন সুনামগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য,জেলা বিএনপির সাবেক সভাপতি ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট ফজলুল হক আসপিয়া।
আজ বুুধবার দুপুরে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর। আগামীকাল বৃহস্পতিবার দুপুর ২টায় সুনামগঞ্জ সরকারি জুবলী উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।
সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি ফজলুল হক আসপিয়া সুনামগঞ্জ-৪ (বিশ্বম্ভরপুর-সুনামগঞ্জ সদর) আসন থেকে ১৯৯৬ও ২০০১ সালের জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়ে হুইপের দায়িত্ব পালন করেছেন।
এ ব্যাপারে সুনামগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল জানান ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে সাবেক হুইপ ফজলুল হক আসপিয়া দীর্ঘ একমাস ঢাকায় বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। আজ দুপুরে তিনি মারা গেছেন। তিনি বলেন দেশের এই সংকটময় মুহুূর্তে আসপিয়ার মতো নেতার বড়ই প্রয়োজন ছিল। তিনি সুনামগঞ্জের মানুষজনের কল্যাণে নিরলসভাবে কাজ করে গেছেন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More