সুনামগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে করোনা (কোভিড-১৯) হেল্প সেল এর শুভ উদ্ভোধন

 

সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে করোনা (কোভিড-১৯) হেল্প সেল এর শুভ উদ্ভোধন করা হয়েছে।

শনিবার দিনব্যাপী চলছে বিশ^ম্ভরপুর উপজেলার সলুকাবাদ ও ধনপুর ইউনিয়নে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নেতাকর্মীদের আয়োজনে বাঘবের ও ধনপুর বাজারে করোনা প্রতিরোধে মাস্ক,সাবানও হেন্ডওয়াশ স্বাস্থ্য উপকরণ সামগ্রী বিতরনের করা হয়েছে।

বাঘবের ও ধনপুর বাজারে করোনা (কোভিড-১৯)হেল্প সেল এর শুভ উদ্ভোধন করেন জেলা বিএনপির সহ সভাপতি আবুল মনসুর মো: শওকত।

সলুকাবাদ ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল লতিফের সভাপতিত্বে ও কেন্দ্রীয় ছাত্রদলের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোহন মিয়া বাচ্চুর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক কাউন্সিলর আব্দুল্লাহ আল নোমান, জেলা বিএনপির উপদেষ্টা আব্দুস, সাত্তার জেলা যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক এড. কামাল হোসেন, প্রচার সম্পাদক শাহ আলম, বিশ^ম্ভরপুর উপজেলা বিএনপির সভাপতি এড. ছবাব মিয়া, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম প্রমূখ।

বক্তারা বলেন মহামারি করোনা ভাইরাস দ্বিতীয় ধাপ চলছে বাংলাদেশে। কিন্তু বর্তমান সরকার স্বাস্থ্য বিভাগ ও সরকারের দায়িত্বশীলরা যখন সাধারণ মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলছে, ঠিক তখন বেগম জিয়া ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ আমরাও জাতির এই ক্রান্তিলগ্নে উদ্বিগ্ন।অসুস্থ মানুষের পাশে দাড়িয়েছেন দলের মহা সচিবসহ সকল নেতা কর্মীরা। তারই অংশ হিসেবে আমাদের সুনামগঞ্জ জেলার দূর্গম হাওর পাড়ের মানুষের সচেতনা বৃদ্ধির লক্ষ্যে তাদের পাশে জেলা বিএনপির সকল নেতা কর্মীরা করোনা মোকাবেলায় কাজ করে যাচ্ছেন। স্বাস্থ্যবিধি মেনে চলতে সকলের প্রতি আহ্বান জানান নেতৃবৃন্দরা।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More