সুনামগঞ্জে দুর্গোৎসব উৎসবমুখর করতে সকলের সহযোগিতা চাইলেন ডিসি-এসপি

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
সুনামগঞ্জের গ্রাম শহরে শারদীয় দুর্গাপূজা উৎসবমূখর করতে সকলের সহযোগিতা চেয়েছেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন ও পুলিশ সুপার মো.মিজানুর রহমান।
মঙ্গলবার সকালে শহরতলির ইব্রাহিমপুর ও জগন্নাথপুর গ্রামের পূজামন্ডপ পরিদর্শনকালে এমন কথা বলেন জেলার এই দুই শীর্ষ কর্মকর্তা।
জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন ইব্রাহিমপুর পূজা মন্ডপে উপস্থিত পূজারীদের বলেন,পূজার আগে ও পূজার দিনগুলোতে হিন্দু ধর্মাবলম্বিরা উৎসবের আমেজে কাটাবেন,প্রশাসনের ও আইন-শৃঙ্খলা বাহিনীর সকল সকল স্তরের কর্মকর্তা,কর্মচারী গণমাধ্যম কর্মীসহ অন্যান্য ধর্মাবলম্বি সকলেই উৎসবকে প্রাণবন্ত করতে সহযোগিতা দেবেন।কোথাও কেউ আইন-শৃঙ্খলার অবনতি ঘটানোর জন্য অশোভন কোন কাজ করলে, কঠোরভাবে তা ঠেকানো হবে।
পুলিশ সুপার মো.মিজানুর রহমান বললেন,ধর্ম যার যার- উৎসব সবার,এভাবেই চিন্তা করতে হবে সকলকে।সহযোগিতা করতে হবে একে অপরকে।পুলিশ উৎসব উপলক্ষে সর্বোচ্চ সতর্ক ও সজাগ দৃষ্টি নিয়ে কাজ করবে।
ইব্রাহিমপুর ও জগন্নাথপুর পূজা মন্ডপ পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন,সুনামগঞ্জ সদর থানার ভারপ্তর্ককর্তা মো.শহীদুর রহমান,জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট বিমান রায়,সাধারণ সম্পাদক বিমল বণিক,ইব্রাহিমপুর পূজা কমিটির সাধারণ সম্পাদক আনন্দ দাশ,সুব্রত দাশ প্রমুখ। প্রসঙ্গত.-সুনামগঞ্জে এবার ৪১৯ টি পূজা মন্ডপে দুর্গা পূজা হচ্ছে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More