সুনামগঞ্জে কোভিড-১৯ পরীক্ষার জন্য প্যান্ডেল তৈরী ও মাসব্যাপী পরিচ্ছন্নতা ও মশক নিধন অভিযানের উদ্বোধন করেন মেয়র নাদের বখত

সুনামগঞ্জ প্রতিনিধি
মুজিববর্ষ উপলক্ষে সুনামগঞ্জ পৌরসভার উদ্যোগে জেলার একমাত্র ২৫০ শয্যা হাসপাতালের সামনে কোভিড-১৯ পরীক্ষার জন্য প্যান্ডেল তৈরী করে দেয়াসহ মাসব্যাপী পরিচ্ছন্নতা ও মশক নিধন অভিযান কাজের উদ্বোধন করা হয়েছে।
রবিবার সকাল ১১টায় পৌরসভার মেযর নাদের বখত ও হাসপাতালের তত্বাবধায়ক(উপ-পরিচালক) ডা. মো. আনিছুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন হাসপাতালের আবাসিক(আরএমও ডেপুটি সিভিল সার্জন ডা. মো. আশারফুল ইসলাম, মেডিকেল অফিসার মো. রফিকুল ইসলাম,পৌরসভার সচিব মো. ইছহাক ভূইয়া,পৌর আওয়ামীগের দপ্তর সম্পাদক লিটন সরকার,কাউন্সিলর মো. মোশারফ হোসেন,ইয়াছিনুর রহমান ইয়াছিন, মহিলা কাউন্সিলর সামিয়া চৌধুরী প্রমুখ।
মেয়র নাদের বখত বলেন শোকাবহ আগষ্ট হচ্ছে জাতির জন্য একটি কলংঙ্কময় অধ্যায়। এই আগষ্টে জাতির কিছু কুলাঙ্গাররা জাতির পিতাকে স্বপরিবারে হত্যার মধ্য দিয়ে দেশের অগ্রযাত্রাকে বাধাগ্রস্থ করতে চেয়েছিল।কিন্তু তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ পরিচালনার দায়িত্ব পেয়ে একে একে জাতির পিতার সকল খুনীদের ফাসিঁর রায় কার্যকর করে দেশ ও জাতিকে কলংঙ্কমুক্ত করেছেন। তিনি ডেঙ্গুর প্রার্দূভাব থেকে পৌরবাসীকে রক্ষা করতে পৌরসভার পরিচ্ছন্নকর্মীরা মাসব্যাপী মশা নিধন করতে শহরের ড্রেনেজ,বাড়ির আঙ্গিনায় মশা নিধন মেডিসিন প্রয়োগ অব্যাহত রাখার ঘোষনা দেন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More