সুনামগঞ্জের ছাতকের ব্যবসায়ী আখলাদ হত্যাকান্ডের ঘটনায় ২ জন গ্রেপ্তার

 

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

সুনামগঞ্জের ছাতকে ব্যবসায়ী আখলাকুর রহমান উরফে আখলাদ হত্যাকান্ডের ঘটনায় জড়িত থাকায় পুলিশ পৃথক অভিযান চালিয়ে দু’জনকে গ্রেপ্তার করেছে।

গত ১৯ সেপ্টেম্বর আখলাকুর রহমান উরফে আখলাদ (৩৫) কে রাতে উপজেলার গোবিন্দগঞ্জ বাজার থেকে তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে নিজ বাড়িতে যাওয়ার পথে দুর্বৃত্তরা তাকে খুন করে পালিয়ে যায়।

এ ঘটনায় ছাতক থানা পুলিশ আজ মঙ্গলবার সন্ধ্যায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

রাতেই গ্রামের মাঠের ক্ষেতের জমি থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। আখলাদ গোবিন্দগঞ্জ-সৈদেরগাও ইউনিয়নের মোল্লাআতা গ্রামের জাহির আলীর পুত্র এবং গোবিন্দগঞ্জ বাজারের একজন ব্যবসায়ী।

এ হত্যাকান্ডের ঘটনায় পুলিশ পৃথক অভিযান চালিয়ে একই ইউনিয়নের গোবিন্দনগর গ্রামের মৃত ফজলু মিয়ার পুত্র আবু সুফিয়ান সোহাগ (২৬)কে সিলেটের দিঘলী-চাকলপাড়া গ্রামের আশরাফুল আলমের পুত্র আলীম উদ্দিন (২৯) কে নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করা হয়েছে।

এ ব্যাপারে ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিন পৃথক অভিযানে দুইজনকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেনগ্রেফতারকৃতরা হত্যাকান্ডের সাথে জড়িত ছিলো বলে স্বীকার করেছে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More