সুনামগঞ্জের খামতিয়র গ্রামের নিরীহ মখলিছ মিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন

কুলেন্দু শেখর দাস,সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জ সদর উপজেলার কুরবান নগর ইউনিয়নের খামতিয়র গ্রামের নিরীহ মখলিছ মিয়াকে মিথ্যা মামলায় জড়িয়ে কারাগারে প্রেরণের প্রতিবাদে এবং তার নিঃশর্ত মুক্তির দাবীতে গ্রামবাসীর মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় খামতিয়র গ্রামবাসীর ব্যানারে শহরের ট্রাফিক পয়েন্টে এ মানববন্ধন অনুষ্ঠিত হয। ঘন্টাব্যাপী এ মানববন্ধনে গ্রামের ছাত্র,যুবকসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন অংশগ্রহন করেন । এ সময় বক্তব্য রাখেন,কুরবান নগর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মো. ফজলুল হক,রাজ্জাক হোসেন,আমির উদ্দিন,ফরিদ উদ্দিন প্রমুখ।
বক্তারা বলেন গত ১৭ আগষ্ট খামতিয়র গ্রামের আনোয়ার মিয়ার হাসঁ গ্রামের পাশে বিলে নিয়ে গেলে প্রতিপক্ষ একই গ্রামের জুয়েল আহমদ গংদের লোকজন বিলে গিয়ে হাঁস দেখতে পেয়ে কয়েকটি হাসঁকে মেরে ফেলে। এ নিয়ে উভয়পক্ষের লোকজনের মধ্যে ঐদিন রাতে সংঘর্ষ হলে আনোয়ার মিয়ার পক্ষে ৪ জন আহত হন। গ্রামের নিরীহ মখলিছ মিয়ার কোন ধরনের সম্পৃত্ততা না থাকার পরও একটি দুষ্টচক্রের ইন্দনে আনোয়ার মিয়া বাদি হয়ে গত ২১ আগষ্ট মখলিচ মিয়াকে প্রধান আসামী করে সদর থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ তাকে অন্যায়ভাবে গ্রেপ্তার করে। তিনি বর্তমানে মারাত্মক কিডনী জনিত সমস্যায় কারাগারে অন্তরীন রয়েছেন। অবিলম্বে মখলিছ মিয়ার নিঃশর্ত মুক্তিসহ মিথ্যা মামলা থেকে তাকে অব্যাহতি প্রদানের জন্য সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ পুলিশ সুপারের নিকট দাবী জানান। মানববন্ধন শেষে গ্রামবাসী একটি স্মারকলিপি পুলিশ সুপার বরাবের প্রদান করেন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More